সঙ্গীত শিল্পী রশিদ খানকে প্রাণ নাশের হুমকি, মোটা টাকা তোলা চাওয়ার অভিযোগ

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: সঙ্গীতশিল্পী রশিদ খানকে হত্যার হুমকি। ফোনে দেওয়া হল হত্যার হুমকি। শিল্পী অভিযোগ করেছে গত কয়েকদিন ধরেই নাকি তাঁকে ফোন করে হত্যার হুমকি দেওয়া হচ্ছে। এমনকী ফোনে বলা হয়েছে বাড়ির বাইরে স্নাইপার ফিট করে রাখা হয়েছে। বেরোলেই গুলি করে মেরে দেওয়া হবে তাঁকে।

বিশিষ্ট সঙ্গীত শিল্পী রশিদ খান। একাধিক জনপ্রিয় গান গেয়েছেন তিনি। মূলত ধ্রুপদী গানের শিল্পী িতনি। বলিউডেও একাধিক ছবিতে গান গেয়েছেন এবং সুর দিয়েছেন তিনি। একাধিক পুরস্কারও পেয়েছেন তিনি। হঠাখ করে গত কয়েকদিন ধরে তাঁর মোবাইলে দফায় দফায় ফোন আসছে। অজ্ঞাত পরিচয় ব্যক্তি এবং অজ্ঞাত নম্বর থেকে ফোন করে প্রাণ নাশের হুমকি দেওয়া হচ্ছে শিল্পীকে। তিনি অভিযোগ করেছেন তাঁর বড় মেয়েকে ফোনে বলা হয়েছে বাড়ির বাইরে নাকি স্নাইপার লাগানো রয়েছে। বাড়ি থেকে বেরোলেই শিল্পীকে গুলি করে খুন করা হবে।

শুধু প্রাণ নাশের হুমকিই নয় শিল্পীর কাছে মোটা টাকা তোলা চাওয়া হয়েছে বলে অভিযোগ। শিল্পী অভিযোগ করেছেন মাবাইলে ফোন করে তাঁর কাছ থেকে ৫০ হাজার টাকা তোলা চাওয়া হয়েছে। বারবার এই ধরনের ফোনে রীতিমত শঙ্কিত শিল্পী এবং তাঁর পরিবার। তাঁরা নিরাপত্তাহীনতায় ভুগছেন শিল্পী। এই ঘটনায় শিল্পীর পরিবারও রীতিমত শঙ্কিত। তাঁরা বাড়ি থেকে বেরোতে ভয় পাচ্ছেন। তদন্তে নেমে উত্তরপ্রদেশের লখনউ থেকে ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ধৃত শিল্পীর প্রাক্তন গাড়িচালক দীপক আউলাকা ও প্রাক্তন অফিস অ্যাসিস্ট্যান্ট। কলকাতা পুলিশের গুন্ডাদমন শাখা জানিয়েছে, শিল্পীর বাড়িতে গাড়িচালকের কাজ করতেন দীপক। মাস খানিক আগে ২ জনকেই ছাড়িয়ে দেওয়া হয়। জেরায় ধৃতরা জানিয়েছে, আক্রোশের কারণেই তাঁরা হুমকি-ফোন করত। পুলিশ যাতে ধরতে না পারে সেকারণে মোবাইল নম্বর মাস্কিং করে ফোন করে অভিযুক্তরা। তবে শেষপর্যন্ত মোবাইল ফোনের টাওয়ার লোকেশন ট্র্যাক করে তাদের সন্ধান পায় কলকাতা পুলিশ। ধৃতদের ট্রানজিট রিমান্ডে এরাজ্যে আনা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 + 17 =