সম্পর্কের স্বীকৃতি, বিজয়া দশমীতে বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরালেন শোভন চট্টোপাধ্যায়

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কোলকাতা :: বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে মন দিয়েছিলেন অনেক আগেই। এবার দেবী দুর্গাকে সাক্ষী রেখে তাঁর সিঁথিতে সিঁদুর পরিয়ে সেই সম্পর্ককে স্বীকৃতি দিলেন শোভন চট্টোপাধ্যায়। হ্যাঁ, বিজয়ায় এভাবেই বৈশাখীকে ভালবাসায় ভরিয়ে দিলেন কলকাতার প্রাক্তন মেয়র।

পুজো  শুরুর আগে থেকেই এবার সংবাদের শিরোনামে ছিলেন শোভন ও বৈশাখী। তাঁদের নাচ-গানের ভিডিও, পুজোর ফ্যাশন নিয়ে চর্চা ছিল তুঙ্গে। আর উমার বিদায়ের দিন যেন তাঁদের সম্পর্ক পূর্ণতা পেল। শুক্রবার বিরাটিতে এক পারিবারিক দুর্গাপুজোয় শামিল হয়েছিলেন শোভন ও বৈশাখী। সেখানেই মাকে বরণ করে সিঁদুরখেলায় মেতে ওঠেন তাঁরা। ছিলেন বৈশাখীর মেয়েও। তবে শুধুই গালে নয়, বৈশাখীর সিঁথিতেও সিঁদুর লাগিয়ে দেন শোভন চট্টোপাধ্যায়। সেই মুহূর্তের ছবি নিজেই ফেসবুকে পোস্ট করেছেন বৈশাখী। সঙ্গে জানিয়েছেন বিজয়ার শুভেচ্ছা।

এমন আনন্দের মুহূর্তে বৈশাখী বলছেন, “অনেকে অনেক কথাই বলেছেন। অনেকে ভেবেছেন হয়তো শোভন আমাদের সম্পর্ককে স্বীকৃতি দেবে না। কিন্তু আজ সিঁথিতে সিঁদুর পরিয়ে সত্যিই স্বীকৃতি দিল।” এরপরই জুড়ে দেন, “আমার কাছে দুর্গাপুজোর দু’টো দিন খুবই প্রিয়। এক অষ্টমী আর অন্যটি বিজয়া। আর এবারের বিজয়া দশমী সত্যিই স্মরণীয় হয়ে রইল।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 + 18 =