সম্বুদ্ধ দত্তের মত তরুণ তুর্কি নেতাদের হাত ধরেই উন্নয়নের জোয়ারে ভাসবে চন্দননগর – কি বললেন বিধায়ক মন্ত্রী ইন্দ্রনীল সেন ?

আনন্দ মুখোপাধ্যায় :: সংবাদ প্রবাহ টিভি :: ১৪ঈ,ফেব্রুয়ারী :: চন্দননগর ::

চন্দননগর উন্নয়নে ভাসবে

আগামী দিনে চন্দননগর সারা বাংলার সাথে তাল মিলিয়েই উন্নয়নের জোয়ারে ভাসবে । এরকমই উন্নয়নের আভাস দিলেন চন্দননগরের বিধায়ক ও মন্ত্রী ইন্দ্রনীল সেন । এদিন চন্দননগর পুর নিগমের ১৩ নম্বর ওয়ার্ডের কর্মী সভার আয়োজন করেন তরুণ ছাত্রনেতা সম্বুদ্ধ দত্ত । রবিবার সকালে এই আঞ্চলিক মিটিঙে স্থানীয় নাগরিকদের উপস্থিতির হার ছিল চোখে পড়ার মত ।ছাত্র যুব থেকে প্রবীন নাগরিকেরাও এসেছিলেন মন্ত্রী ও এলাকার প্রিয় নেতা ইন্দ্রনীল সেনের বক্তব্য শুনতে ।

এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুর নিগমের প্রাক্তন মহানাগরিক রাম চট্টোপাধ্যায়,মুন্না আগরওয়াল সহ বিভিন্ন স্থানীয় নেতৃবৃন্দ ।আর সংগঠনের ভার ছিল স্থানীয় ছাত্র/যুব নেতা সম্বুদ্ধ দত্তের ওপরেই । এদিন বিভিন্ন পরিসংখ্যান দিয়ে ইন্দ্রনীল বাবু বলেন কেমনকরে মাত্র কয়েক বছরের মধ্যেই কেবলমাত্র ভাবনা ও ইচ্ছা শক্তির জোরে এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়ের সক্রিয় সহযোগিতায় আজ এক নতুন চন্দননগরের দেখা মিলেছে । আগামীদিনে তিনি আশা করেন মা মাটি সরকারের পাশে দাঁড়িয়ে নগরবাসীরা তৃণমুল কংগ্রেসের সাথ দেবেন । আমরা ইন্দ্রনীল বাবুর বক্তব্যের শেষ শুনে নেব ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × 2 =