সরকারি অফিসের ফাইল নিয়ে পালাল ছাগল – দেখুন সেই ভিডিও

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: লখনৌ :: সরকারি অফিসের ফাইল নিয়ে পালানোর পর উত্তর প্রদেশের এক ছাগল রীতিমতো সোশ্যাল মিডিয়া স্টারে পরিণত হয়েছে। অনলাইনে ভাইরাল হওয়া ওই ফুটেজে দেখা গেছে, কালো একটি ছাগল মুখে কিছু কাগজপত্র নিয়ে পালাচ্ছে আর কানপুরের চৌবেপুর ব্লক অফিসের এক কর্মী একটি ছাগলের পেছনে ছুটছেন। এনডিটিভি ও টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

বুধবার চৌবেপুর ব্লকের পঞ্চায়েত সচিবের অফিসে এই ঘটনা ঘটে। ওই ছাগলটি অফিসের একটি খালি কক্ষে ঢুকে মুখে কিছু কাগজপত্র নিয়ে পালিয়ে যায়। বিষয়টি অফিসের বাইরে বসা কয়েকজন কর্মীর নজরে আসার পর এই নিয়ে হৈচৈ শুরু হয়।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে ওই ছাগলের পিছু নিয়ে এক কর্মীকে দৌড়াতে দেখা যায়। শেষমেশ ছাগলের পিছু নিয়ে ফাইলটি ফিরে পান কর্মীরা। তবে সেটি আর অক্ষত ছিল না। ছাগলটি ফাইলের কিছু অংশ চিবিয়ে খেয়ে ফেলেছে বলে ধারণা করা হচ্ছে। যদিও সরকারি অফিসের কর্মীরা ড্যামেজ কন্ট্রোলের চেষ্টা করেছেন। তারা স্বচ্ছ টেপ দিয়ে ছেঁড়া পাতাগুলো জুড়ে দিয়েছেন।

চৌবেপুর ব্লক ডেভেলপমেন্ট অফিসার মান্নু লাল যাদব ভারতীয় বার্তা সংস্থা এএনআইকে জানিয়েছেন দায়িত্বে গুরুতর অবহেলার জন্য সংশ্লিষ্ট কর্মীদের কাছে ব্যাখ্যা চাওয়া হয়েছে ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

one × two =