সল্টলেক সেক্টর ফাইভে ভর সন্ধ্যায় এক ব্যক্তিকে কুপিয়ে খুন করল দুষ্কৃতকারীরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: সল্টলেক :: ঘটনাটি ঘটেছে সল্টলেক সেক্টর ফাইভের মহিষ বাথান উদয়নপল্লীতে। মৃতের নাম নির্মল চন্দ্র মজুমদার(৫৫)। পেশায় এল আই সি এজেন্ট। অভিযুক্ত ওই এলাকারই বাসিন্দা সুজিত মন্ডল। এখন সে পলাতক। হাঁসুয়া দিয়ে কুপিয়ে খুন করা হয় বলে পুলিশের অনুমান। তবে কি কারণে এই খুন তা নিয়ে তদন্ত শুরু করেছে বিধাননগর ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ।

গতকাল সন্ধ্যায় পুলিশের কাছে খবর আসে রক্তাক্ত অবস্থায় সল্টলেক সেক্টর ফাইভের মহিষবাথানের উদয়নপল্লীর একটি ফাঁকা বাড়ির উঠোনে এক ব্যক্তি পড়ে রয়েছে। তড়িঘড়ি বিধাননগর ইলেকট্রনিক্স কমপ্লেক্স থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তিকে বিধাননগর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।

পুলিশ স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে জানতে পারে মৃত ব্যক্তির নাম নির্মল চন্দ্র মজুমদার। ওই এলাকায় ভাড়া থাকত। এর পাশাপাশি আরো জানতে পারে ঘটনায় পর ঘটনাস্থল থেকে সুজিত মন্ডলকে হাঁসুয়া হাতে ছুটে পালাতে দেখেছে প্রতিবেশীরা।

সুজিতও ওই এলাকায় ভাড়া থাকত এবং ওই এলাকায় দিন মজুরের কাজ করত। যদিও ঘটনার পর থেকে এই সুজিত মন্ডল পলাতক। তার খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চালাচ্ছে পুলিশ। পুলিশ সূত্রে খবর সুজিত মন্ডল এর আগেও বিভিন্ন সময় স্থানীয়দের মারতে উদ্ধত হয়েছিল। তবে এই এল আই সি এজেন্ট খুনের পেছনে কি কারণ রয়েছে সেই বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। ঘটনাস্থল থেকে পুলিশ নমুনা সংগ্রহ করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ten − one =