সিকিম ঘুরতে গিয়ে মৃত্যু হল মালদার এক পর্যটকের।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদা :: সিকিম ঘুরতে গিয়ে মৃত্যু হল মালদার এক পর্যটকের। মৃত ব্যক্তি পেশায় প্রাথমক স্কুলের শিক্ষক।ঘটনাটি ঘটেছে সিকিমে। গোটা ঘটনায় নেমে এসেছে শোকের ছায়া।মৃতদেহ মালদায় ফিরিয়ে নিয়া আসার বিষয়ে তৎপর শুরু করেছে পরিবারের সদস্যরা।

জানা গিয়েছে মৃত পর্যটকের নাম দেবরাজ রায় (৪৯)। বাড়ি মালদার ইংরেজবাজার থানার বিবেকানন্দ পল্লী এলাকায়। তাদের এক বন্ধু বিশ্বজিৎ ঝা জানান, প্রতিবছরই তারা বিভিন্ন জায়গায় বন্ধু ও তাদের পরিবার নিয়ে ঘুরতে যান। এবছর ২০জন মালদা শহরের বিভিন্ন এলাকার চলতি মাসের ১৭ তারিখ সিকিমের অরিতার এলাকায় ঘুরতে যান। এছাড়াও সেখান থেকে তারা সিকিমের বিভিন্ন জায়গায় ভ্রমণ করেন।

গত দুইদিন আগে শ্বাসকষ্টের কারণে অসুস্থ হয়ে পড়েন দেবরাজ বাবু।এরপর তরিঘরি সেখানে স্থানীয় একটি প্রাথমিক চিকিৎসা কেন্দ্রে তাকে দেখানো হয়। তার শারীরিক অবস্থার অবনতি হলে সেখান থেকে তাকে সিকিম মনিপাল একটি বেসরকারি হাসপাতালে নিয়ে আসেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দেবরাজ রায়ের মৃত্যু হয়।

যদিও এখনও মৃতদেহ ওই বেসরকারি হাসপাতালে রয়েছেন। সঙ্গে রয়েছেন বন্ধু ও তার পরিবারের সদস্যরা। এদের মধ্যে বেশ কয়েকজন মালদার উদ্দেশ্যে রওনা দিয়েছেন।তবে সিকিমের বিভিন্ন জায়গায় ধস নেমে যাওয়ায় এখনও তারা দুশ্চিন্তায় রয়েছেন তারা কখন ফিরে আসবেন মালদাতে।
জেলা তৃণমূলে শিক্ষা সেলের সভাপতি বিপ্লব গুপ্ত জানান,তার মৃত্যুতে আমরা শোকাহত। ভালো মানুষ ছিলেন তিনি। তার মৃত্যুতে আমরা শোকাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three × three =