নিজস্ব সংবাদদাতা :: সংবাদপ্রবাহ টিভি :: ৩রা জুলাই :: চন্দননগর :: 

অনুর্ধ ১৫ সিদ্ধার্থ দত্ত মেমোরিয়াল ক্রিকেট টুর্নামেন্টের আজ ফাইনা খেলায় মুখোমুখি হয় দেশ বন্ধু ক্লাব চন্দননগর এবং বেঙ্গল স্পোর্টিং ক্লাব চুঁচুড়া ।এই প্রতিযোগিতার আয়োজক ছিল চন্দননগরের বীরেন্দ্র নাথ গুহোমল্লিক ক্রিকেট কোচিং ক্যাম্প এবং এই সমগ্র টুর্নামেন্টের মুখ্য আহ্বায়িকা  ছিলেন বিশিষ্ট শিক্ষাব্রতী শম্পা মিত্র দত্ত ।

সারা বাংলার মোট আটটি টিম নিয়ে এই প্রতিযোগিতা শুরু হয় ৩০ শে ডিসেম্বর । চার বছর আগে চন্দনগরের প্রতিশ্রুতি সম্পন্ন তরুণ সিদ্ধার্থ দত্তের অকাল প্রয়ানে তাঁর স্মৃতির উদ্দেশ্যে এই বছর থেকে এই টুর্নামেন্টের আয়োজন করা হয় । আজ ছিল এই টুর্নামেন্টের ফাইনাল খেলা । আজকের খেলায় প্রতিদ্বন্দিতা হয় চন্দননগরের দেশবন্ধু স্পোর্টিং ক্লাব ও চুঁচুড়ার বেঙ্গল স্পোর্টিং ক্লাব এর মধ্যে ।

টসে জিতে প্রথমে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় চুঁচুড়ার বেঙ্গল স্পোর্টিং । প্রথমে ব্যাট করতে নেমে ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২০৪ রান করে দেশবন্ধু স্পোর্টিং ক্লাব । উত্তরে বেঙ্গল স্পোর্টিং ক্লাব ১৯.৫ ওভারে মাত্র ১৫৪ এনে তাদের ইনিগ্স শেষ করে । সেরার শিরোপা পায় দেশবন্ধু স্পোর্টিং ক্লাব । রানার্স আপ হয় বেঙ্গল স্পোর্টিং ।চন্দননগর মেরির মাঠে অনুষ্ঠিত এই টুর্নামেন্টের ফাইনাল খেলায় ১৭ বলে ৪১ রান করে এবং ৬টি উইকেট নিয়ে এই প্রতিযোগিতার ম্যান অফ দি ম্যাচ হন রাহুল সাহানি ।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here