নিউজ ডেস্ক :: সংবাদ :: পূর্ব মেদিনীপুর : : জীবে প্রেম করে যেইজন – সেইজন সেবিছে ঈশ্বর” বাণীকে পাথেয় করে এবার অসহায় মানুষদের স্বাস্থ্য পরিষেবা দিতে এগিয়ে এলো মেচেদার “সৃজন” নামক একটি স্বেচ্ছাসেবী সংস্থা। সারা বছর ধরে মানুষের পাশে থেকে তাদের সাহায্য করে চলেছে সংস্থাটি৷ তাদের সাহায্যের হাত শুধু পূর্ব মেদিনীপুর জেলার মধ্যে সীমাবদ্ধ নয়। হাত বাড়িয়ে দেওয়া হয়েছে রাজ্যের বিভিন্ন জেলায় অসহায় মানুষদের জন্য।

বিভিন্ন সময় বিভিন্ন ভূমিকায় তাদের দেখা মেলে। এবার তারা যেসমস্ত মানুষ এ্যাম্বুলেন্স পরিষেবার জন্য সমস্যায় পড়েন তাদের সাহায্য করার জন্য একটি উন্নত প্রযুক্তি যুক্ত এ্যাম্বুলেন্স পরিষেবা চালু করলো সংস্থাটি। শুক্রবার সন্ধ্যায় মেচেদায় এক অনুষ্ঠানের মধ্যদিয়ে এ্যাম্বুলেন্স পরিষেবার শুভ উদ্বোধন ঘটে। উপস্থিত ছিলেন মেচেদার ইসকন মন্দিরের মহারাজ আনন্দময় গোবিন্দ দাস মহারাজ, তমলুকের অতিরিক্ত পুলিশ সুপার অতীশ বিশ্বাস, কোলাঘাট থানার ওসি ইমরান মোল্লা,চিকিৎসক রমেশ বেরা, কানন বিহারী আদক সহ অন্যান্যরা।

সংস্থার অন্যতম ঋত্বিক আদক জানান, আমরা সারাবছর ২৪x৭ অসহায় সাধারন মানুষের পাশে থেকে তাদের সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার চেস্টা চালিয়ে যাচ্ছি। জেলার অন্যতম ব্যাস্ততম রাস্তা মেচেদার- কোলাঘাট। প্রতিনিয়ত ছোট বড় দুর্ঘটনা ঘটে থাকে। এ্যাম্বুলেন্স পরিষেবা ঠিকমতো না মেলায় অনেকের প্রাণহীন ঘটে থাকে। দুর্ঘটনাগ্রস্ত মানুষ ও এলাকার মানুষদের পরিষেবা দেওয়ার জন্যই আমরা অ্যাম্বুলেন্স পরিষেবা চালু করেছি। নূনতম খরচের মাধ্যমে এই পরিষেবা দেওয়া হবে। ব্যবসা নয় পরিষেবাই সংস্থার মূলমন্ত্র।।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here