সোমবার থেকে বর্ধমানের অরবিন্দ স্টেডিয়ামে শুরু হল ৩৪তম রাজ্য জুনিয়র বাস্কেট বল প্রতিযোগিতা।

উদয় ঘোষ :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: সোমবার থেকে বর্ধমানের অরবিন্দ স্টেডিয়ামে শুরু হল ৩৪তম রাজ্য জুনিয়র বাস্কেট বল প্রতিযোগিতা। প্রতিযোগিতার কোয়াটার ফাইনাল পের্বর খেলাগুলি দু’দিন চলবে। সেমিফাইনাল খেলা ১৭ নভেম্বর ও ফাইনাল খেলা পরের দিন অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার লিগ পর্যায়ের খেলাগুলি কলকাতায় অনুষ্ঠিত হয়। বালক বিভাগে ১৫টি এবং বালিকা বিভাগে ১৪টি দল অংশ নিচ্ছে। উভয় বিভাগে দলগুলিকে চারটি গ্রুপে ভাগ করা হয়।

গ্রুপের চ্যাম্পিয়ন ও রানার্স দল কোয়াটার ফাইনালে খেলছে। বালক বিভাগে ছাত্র সমিতি, পুলিস অ্যাথলেটিক ক্লাব, কাশীপুর প্রদীপ সংঘ, রাখী সংঘ, বড়িশা অ্যাথলেটিক ক্লাব, সাহাপুর মাতৃ সংঘ, হুগলি, হাওড়া, বর্ধমান, বীরভূম, খালসা ব্লুজ অ্যাথলেটিক ক্লাব, চেতলা পার্ক, বিটিএ, বিবিওয়াইএস ও জাভেরিয়ান্স দল অংশ নেয়।

অন্যদিকে, বালিকা বিভাগে রাখী সংঘ, সাহাপুর মাতৃ সংঘ, কলকাতা গুড কাউন্সেল, বিটিএ, পুলিস অ্যাথলেটিক ক্লাব, বিবিওয়াই এস, বর্ধমান, বীরভূম, হুগলি ও ২৪ পরগনা জেলা, বড়িশা অ্যাথলেটিক ক্লাব, চেতলা পার্ক অ্যাথলেটিক ক্লাব, জাভেরিয়ান্স অংশ নিচ্ছে। এদিনের খেলায় ছাত্র সমিতি ৬৭–৫৪ পয়েন্টে বিবিওয়াইএস–কে, খালসা ব্লুজ ৫৩–২৪ পয়েন্টে পুলিস অ্যাথলেটিক ক্লাবকে হারায়। বালিকা বিভাগে বিবিওয়াইএস জেতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

12 + twenty =