সোনারপুরে কার্যত লকডাউনে সক্রিয় পুলিশ , বিধি ভাঙায় দুই থানায় গ্রেফতার ৭৪ ।।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: সোনারপুর :: করোনা সংক্রমণ রোধে পুলিশি অভিযান। কার্যত লকডাউনের প্রথম দিনই সোনারপুর ও নরেন্দ্রপুর থানার পুলিশ বৃহস্পতিবার রাজপুর সোনারপুর পুর এলাকায় অভিযানে নেমে মোট ৭৪ জনকে গ্রেফতার করল। মাস্ক ছাড়া বাইরে বেড়িয়েছে এমন বেপরোয়া সাধারণ মানুষ ও সরকারি নির্দেশিকা অমান্যকারীদের গ্রেফতার করা হয়েছে।

পুর এলাকার সোনারপুর রাজপুর হরিনাভি গড়িয়া বোরাল বালিয়া সহ একাধিক এলাকায় অভিযান চালায় পুলিশ। করোনা সচেতনতা মূলক মাইক প্রচার,মাস্ক প্রদান ও কর্মসূচি নেওয়া হয় এদিন।

উল্লেখ্য রাজপুর সোনারপুর পুর এলাকায় করোনা সংক্রমণ প্রতিরোধে তিন দিন কার্যত লকডাউনের সিন্ধান্ত নিয়েছে পুর প্রশাসন। বৃহস্পতিবার ছিলো প্রথম দিন। সরকারি নির্দেশিকা পালনে পুলিশি তৎপরতা ছিলো চোখে পরার মত। পুর প্রশাসনের পক্ষ থেকে সকাল থেকে এদিন এলাকার বড় বড় বাজার গুলি স্যানেটাইজ করা হয়েছে। ইতিমধ্যে পুর এলাকায় মোট ১৯টি ওয়ার্ড কনটেন্টমেন্ট জোন হিসবে ঘোষণা করা হয়েছে।  জনবহুল বেশ কিছু এলাকায় কনটেন্টমেন্ট জোন গুলি মার্কিংও করা হয়েছে।

বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার বলেন সাধারণ মানুষের মধ্যে কোনো ভাবেই স্বচেতনতা আনা যাচ্ছেনা । সোনারপুর এলাকায় মঙ্গলবার সকাল থেকেই পুলিশ প্রচার অভিযানে নেমেছে । তার পরও কিছু অতি সাহসী মানুষজন কিছুই পরোয়া না করে লকডাউন এর মধ্যে দাপিয়ে বেড়াচ্ছে সমস্ত নিয়ম ভেঙে । তাই বাধ্য হয়েই অতিমারীকে রুখতে কড়া পদক্ষেপ নিতে হচ্ছে পুলিশকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *