সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ভাঙ্গর :: পরকীয়ায় মজে স্বামী । অস্বীকার করছে নিজের স্ত্রী,কোলের সন্তান কে । সেই ঘটনার প্রতিবাদ করে নিগৃহীত হলেন গৃহবধূ ।ভাঙড়ের এক আবাসনে ওই গৃহবধূকে ব্যপক অত্যাচার করে স্বামী । কিল,চড় ঘুষির পাশাপাশি তাকে বালিশ চাপা দিয়েও মারার চেষ্টা করে বলে অভিযোগ। এই ঘটনায় নির্যাতিতা গৃহবধূ পল্লবী ঘোষ কাশীপুর থানায় অভিযোগ করেছে । অভিযোগের ভিত্তিতে পুলিশ তার স্বামী সঞ্জয় ঘোষকে গ্রেপ্তার করে। সঞ্জয় একটি বেসরকারি সংস্থায় সফটওয়্যার ইঞ্জিনিয়ার হিসাবে কাজ করে।

পুলিশ সূত্রে খবর, বছর তিনকে আগে দমদমের বাসিন্দা সঞ্জয়ের সাথে বিধাননগরের বাসিন্দা পল্লবীর বিয়ে হয়।তাদের একটি শিশু সন্তানও আছে।এই দম্পতি ভাঙড়ের সাতুলিয়াতে একটি আবাসনে থাকে । অভিযোগ, কয়েকদিন আগে স্ত্রীকে খুন করার চেষ্টায় রান্নাঘরে গ্যাসের পাইপ খুলে রাখে সঞ্জয় । সেটা জানতে পেরে পল্লবী তার প্রতিবাদ করলে ফ্ল্যাটের মধ্যেই পল্লবীর মুখে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করার চেষ্টা করা হয় ।

কোনক্রমে নিজেকে বাঁচিয়ে ১০০ ডায়াল করে পল্লবী। কাশীপুর থানার পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে । সঞ্জয়কে গ্রেপ্তার করে বারুইপুর আদালতে পাঠানো হলে বিচারক তাকে পাঁচ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here