স্ত্রীর পরকীয়া জানতে পারায় স্বামীকে খুন করলো স্ত্রী

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: দক্ষিন ২৪ পরগনা :: স্ত্রীর পরকীয়ার সম্পর্ক জানতে পেরে যাওয়ায় স্বামীকে খুন করলো স্ত্রী। পরিবারে অভিযোগের ভত্তিতে গ্রেফতার স্ত্রী। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার পাথরপ্রতিমার ব্লজবল্লভপুরের    গোবিন্দপুরে । গোবিন্দপুরের বাসিন্দা টোটন সামন্ত (‌ ৪১)‌ খুনের ঘটনায় স্ত্রী সুনন্দা সামন্তকে গ্রেপ্তার করল পাথরপ্রতিমা থানার পুলিশ।

পাথরপ্রতিমা থানার পুলিশ ধৃত সুনন্দাকে কাকদ্বীপ মহকুমা আদালতে পেশ করলে বিচারক পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দিয়েছেন। ধৃতের বিরুদ্ধে খুন ও ষড়যন্ত্রের মামলা রুজু করেছে। এই ঘটনায় আরও কয়েকজন জড়িত বলে পুলিশের প্রাথমিক অনুমান। সুনন্দার সঙ্গে একাধিক পুরুষের পরকীয়া সম্পর্ক ছিল বলে পুলিশ জানতে পেরেছে।

গত ৯ নভেম্বর বাড়ির পাশের পুকুর থেকে উদ্ধার হয় টোটনের দেহ। পরিবারের লোকজনের থেকে খবর পেয়ে পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করে। ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্ট পাওয়ার পর পুলিশ তদন্তের অভিমুখ পরিবর্তন করে।

মৃতের ভাই মিলন সামন্ত পাথরপ্রতিমা থানায় বৌদি সুনন্দা সামন্তের নামে খুনের অভিযোগ দায়ের করে। বছর বারো আগে টোটনের সঙ্গে সম্বন্ধ করে বিয়ে হয় সুনন্দার। সুনন্দার বাপেরবাড়ি নামখানার লালপুল এলাকায়। তাদের দশ বছরের ছেলে রয়েছে। টোটন পেশায় লেদমিস্ত্রি। এই ঘটনায় সুনন্দাকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ পেতে চাইছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *