হাবরা শ্রী চৈতন্য কমার্স কলেজের তৃণমূল ছাত্র পরিষদ এর পক্ষ থেকে এদিন এক বিক্ষোভ কর্মসূচি পালন করা হয়

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাবরা :: হাবরা শ্রী চৈতন্য কমার্স কলেজের তৃণমূল ছাত্র পরিষদ এর পক্ষ থেকে এদিন এক বিক্ষোভ কর্মসূচি ও ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কুশপুতুল দাহ করা হয়।

বৃহস্পতিবার ত্রিপুরার আগরতলার পৌরসভা নির্বাচন রয়েছে, তার আগেই পারদ চড়ছে ত্রিপুরা রাজ্য জুড়ে। তৃণমূলের একাধিক নেতাকর্মী আহত হয়েছে, গ্রেফতার হতে হয়েছে রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি সায়নী ঘোষকেও। আর এরই প্রতিবাদে মঙ্গলবার হাবরা শ্রীচৈতন্য কমার্স কলেজের তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে এক বিক্ষোভ কর্মসূচি করা হয়। ছাত্র-ছাত্রীরা এদিন কালো কাপড় বেঁধে ধিক্কার জানায় পাশাপাশি ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কুশপুতুল দাহ করা হয় কলেজ গেটের সামনে।

ছাত্রনেতা নব জ্যোতি দাস জানায়, ত্রিপুরা জুড়ে যে নারীদের উপর অত্যাচার ও তৃণমূল কর্মীদের উপর অত্যাচার চলছে, তারই প্রতিবাদে বিক্ষোভ কর্মসূচির পাশাপাশি এও দাবি করেন আগামী দিনে যে নির্বাচন রয়েছে তাতে হারতে চলেছে ত্রিপুরার বিজেপি।
তাই তৃণমূল নেতাকর্মীদের ওপর আক্রমণ করছে বিজেপির গুন্ডা বাহিনীরা।

এদিন রিষিতা ভট্টাচার্য্য জানায় তৃণমূল কর্মীরা দিকে দিকে যে আন্দোলন করছে তারই চাপে পড়ে সায়নী ঘোষ কে জামিন দিয়েছে ত্রিপুরা সরকার। ত্রিপুরায় আমাদের নেতাকর্মীদের যে আক্রমণ করা হয়েছে তারই প্রতিবাদে এদিনের এই কর্মসূচি বলে দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

8 + three =