নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: মুম্বাই :: মহারাষ্ট্রের আহমদনগরের সিটি সিভিল হাসপাতালে হঠাত করেই বিধ্বংসী এই আগুন লাগে। জানা গিয়েছে, করোনা ওয়ার্ডে এই আগুন লাগে। সেই সময়ে ওই ওয়ার্ডে বেশ কয়েকজন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন ছিলেন।

বিধ্বংসী এই আগুনে এখনও পর্যন্ত ১০ জনের মৃত্যুর খবর পাওয়া যাচ্ছে। ঘটনায় আরও একজনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। রীতিমত হাসপাতাল চত্বরে ছোটাছুটি শুরু হয়ে যায় রোগীদের মধ্যে।

প্রকাশিত খবর অনুযায়ী, ওই হাসপাতালে আইসিইউতে  এই আগুন লাগে। সেই সময়ে ওই ওয়ার্ডে ২৫ জন করোনা আক্রান্ত রোগী চিকিৎসাধীন ছিলেন। এই ঘটনাতে আগুনের ঝলসে গিয়ে গুরুতর আহত হয়েছেন আরও ছয়জন। তাঁদের দ্রুত সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে। শুধু তাই নয়, আহতদের একজনের অবস্থা আশঙ্কাজনক বলে খবর। ঘটনার খবর পেয়েই দ্রুত উদ্ধারের কাজ শুরু করেন পুলিশ ও দমকলকর্মীরা। মুম্বই থেকেও উদ্ধারকারী দল নিয়ে যাওয়া হয়েছে।

হাসপাতালের অন্যান্য রোগীদের নিরাপদ জায়গাতে সরিতে নিয়ে যাওয়া হয়েছে। তবে কীভাবে এই আগুন লাগল তা এখনও জানা যায়নি। তবে দমকলের প্রাথমিক ধারণা, কোনও ভাবে শর্ট সার্কিটের কারণেই এই ঘটনা ঘটতে পারে বলে অনুমান। যদিও ঘটনার পূর্ণাং তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে প্রশাসনের তরফে। জেলাশাসক ড. রাজেন্দ্র ভোঁসলে সাংবাদিকদের জানিয়েছেন, হাসপাতালটির পরিকাঠামো খতিয়ে দেখা হবে।