সুব্রত বাউরী :: জামুড়িয়া :: সংবাদ প্রবাহ :: চিকিৎসা করাতে আসা রোগী ও আত্মীয়-স্বজনরা ফিরে গেলেন বিনা চিকিৎসায়। ঘটনাটিকে ঘিরে ব্যাপক উত্তেজনা ছড়িয়েছে । জামুড়িয়ার নন্ডি রোডে অবস্থিত এম বি লায়ন্স হাসপাতালে এসে তালা ঝুলিয়ে দেন বোর্ডের সদস্যরা। সে সময় চিকিৎসক সহ প্রায় ১৫ জন নার্স ও স্টাফ হাসপাতালে ভিতরে ছিলেন।কর্মরত নার্সিং স্টাফ মমতা দেবী জানান, হঠাৎ করে তালা ঝুলিয়ে দেন হাসপাতাল কর্তৃপক্ষ। যার ফলে রোগি সহ চিকিৎসা নিতে আসা স্থানীয়রা খুব সমস্যায় পড়ে।

হসপিটালে সঙ্গে যুক্ত থাকা কার্তিক ব্যানার্জি জানান, এর আগেও বোর্ডের সদস্যরা হাসপাতাল বন্ধ করার চেষ্টা করেছিল থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে। কিন্তু হাসপাতাল বন্ধের বিরোধিতা করায় তাদেরকে হুমকি পর্যন্ত দেওয়া হতো।কার্তিক বাবু জানান হাসপাতালে তালা মারার বিষয়ে জিজ্ঞাসা করলে বোর্ডের সদস্যরা জানান যে হাসপাতালের লাইসেন্সের নবীকরণ হয়নি। অপরদিকে এমবিল লাইনস হাসপাতালে বোর্ডের চেয়ারম্যান পবন মৌন্ডিয়া জানান, হাসপাতালে লাইসেন্স নবীকরণ হয়নি।সেজন্য হাসপাতালে চিকিৎসক এবং নার্সদের কোন রোগীকে ভর্তি করতে নিষেধ করা হয়েছিল।

কিন্তু বোর্ডের কথা না শুনে তারা রোগী ভর্তি নিচ্ছিল। তিনি জানান রোগীর কিছু দুর্ঘটনা ঘটে গেলে সমস্ত দায় বোর্ড কমিটির উপর থাকবে।তাই হাসপাতালে চিকিৎসক ও নার্সদের অনুরোধ করা হয়েছিল নতুন করে লাইসেন্স নবীকরণ না হওয়া পর্যন্ত রোগী ভর্তি না করতে।