হিন্দি প্রকোস্ট সেলের সভাপতি সিন্টু ভুঁইয়ার সমর্থনে ভুঁইয়া সমাজ উত্থান সমিতির পক্ষ থেকে ট্রাফিক ও সি এর বিরুদ্ধে মিছিল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: আসানসোল :: শুক্রবার ট্রাফিক পুলিশের নাকা চেকিংয়ের সময় তৃণমূল নেতা সিন্টু ভূঁইয়া সাথে তর্ক বিতর্ক হয় জামুড়িয়ার ট্রাফিক ও সি অনুপকুমার হাতি এর সাথে আসানসোলের জে কে নগর এলাকায়। এই ঘটনাটি সেইখানেই না থেমে অনেক দূর গড়িয়ে যায়।

শুক্রবার ওই বিষয়টিকে কেন্দ্র করে সিন্টু ভুঁইয়ার সমর্থনে ভূঁইয়া সমাজ উন্নয়ন সমিতির উদ্যোগে এক বিক্ষোভ মিছিল বের হয় জামুড়িয়া এলাকায়।শুক্রবার জামুরিয়া ট্রাফিক ওসি আমাদের আমাদের ভুঁইয়া সমাজ উত্থান সমিতির সভাপতি সিলটু ভূঁইয়ার সঙ্গে যে অশোভন আচরণ করেছেন, এটা খুবই অন্যায়। যা আমরা কখনো মেনে নেবোনা।

এরই প্রতিবাদে জামুড়িয়ার জোড়া পুকুর থেকে প্রায় পাঁচ থেকে ছয়শো লোক নিয়েএকটি মিছিল শুরু করে জামুড়িয়া বাজার পরিক্রমা করে শেষ হয় সিধু কানু মূর্তির পাদদেশে । এই ঘটনার বিরুদ্ধে বড় ধরনের কোন ব্যবস্থা না নিলে আমরা দরকার হলে পাঁচ লাখ লোক নিয়ে বৃহত্তর আন্দোলনে নামতে বাধ্য হব। তাই অবিলম্বে ওই ট্রাফিক অফিসারের আইনত শাস্তি চাই আমরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + seventeen =