হুগলী :- বাস ও ডাম্পারের মধ্যে সংঘর্ষে মৃত এক আহত ছয়।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: চুঁচুড়া :: মঙ্গলবার ৫,মার্চ :: বাস ও ডাম্পারের মধ্যে সংঘর্ষে মৃত এক আহত ছয়। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে চুঁচুড়া তারকেশ্বর রোডে আলিনগরের কাছে ত্রিপল ফ্যাক্টরির সামনে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়। চুঁচুড়া তারকেশ্বর ১৭ নম্বর রুটের একটি বাস তারকেশ্বর থেকে চুঁচুড়ার দিকে আসছিল দ্রুতগতিতে।

১৭ নাম্বার রুটে আলীনগরের কাছে ত্রিপল ফ্যাক্টরি সামনে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে একটি গাছে ধাক্কা মারে। ঠিক সেই সময় সামনের দিক থেকে একটি ডাম্পার এসে বাসের সাইডের পিছনের দিকে সজরে ধাক্কা মারে। তাতেই বাসের ঠিক পিছনের সিটে বসে থাকা এক মহিলার ঘটনাস্থলেই মৃত্যু হয়। পাশাপাশি ওই বাসে থাকা জনা দশেক যাত্রী জখম হয়।

সঙ্গে সঙ্গে স্থানীয়রা ছুটে এসে তাদেরকে সেখান থেকে পুলিশের সহযোগিতা নিয়ে উদ্ধার করে চিকিৎসার জন্য চুঁচুড়ার ইমামবাড়া সদর হসপিটালে পাঠায়। বর্তমানে চুঁচুড়া ইমামবাড়া সদর হসপিটালে ছয় জন চিকিৎসা চলছে। বাকিদের প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। মৃত ওই মহিলার নাম নিলুফা বেগম ইয়াসমিন। বাড়ি চুঁচুড়ার শ্যামবাবুর গোলা মনসাতলা এলাকায়। ঘটনার পর পলাতক বাসের চালক ও খালাসী

বাসে থাকা যাত্রী শেখ আব্দুল রোফ জানান। কেদারনগর থেকে বাসের ড্রাইভার বাসটিকে বেপরোয়া ভাবে চালিয়ে নিয়ে আসছিল। ফ্যাক্টরির সামনে এসে বাস ড্রাইভার দেখে সামনে একটি ডাম্পার চলে এসেছে। এর পরেই বাঁদিকে বাসটি কাটাতেই সজরে ধাক্কা মারে গাছে। আর ডাম্পার সোজা বাসের সাইডে পিছনে গিয়ে ধাক্কা মারে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 + thirteen =