সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: ২৪ ঘণ্টার মধ্যেই শনাক্ত হল মৃত যুবকের পরিচয় । ধরা পড়ল এক মূল আততায়ী।মঙ্গলবার বারুইপুরের মল্লিকপুরে একটি বাগানের পাশের জলা থেকে উদ্ধার হয় অজ্ঞাতপরিচয় এক যুবকের রক্তাক্ত দেহ । এই ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়ে গোটা এলাকায় । খবর পেয়ে দেহ উদ্ধার করে পুলিশ ।

ঘটনার তদন্তে নেমে বারুইপুর থানার আই.সি দেবকুমার রায়ের নেতৃত্বে এস.আই সুকুমার রুইদাস সহ সদ্য চালু করা মল্লিকপুর পুলিশ ক্যাম্পের পুলিশ খোঁজ শুরু করে খুন হওয়া যুবকের পরিচয় জানবার । রাতের মধ্যেই উদ্ধার হয় মৃত যুবকের পরিচয় । নাম ইমতিয়াজ বয়স ১৮ বছর । বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু জানান , সোমবার সন্ধ্যার পর বাড়ি থেকে বার হলেও আর বাড়ি ফেরেনি মৃত যুবক ।

খুনের ঘটনায় গ্রেফতার করা হয়েছে নূরউদ্দীন লস্কর নামে একজনকে । ব্যাক্তিগত আক্রোশের জেরে নূরউদ্দীন এক সঙ্গীকে নিয়ে ইমতিয়াজকে খুন করবার ফাঁদ পাতে । দুই ‘বন্ধু’ মিলে বাগানে মদ খাবার আমন্ত্রণ জানায় ‘বন্ধু’ ইমতিয়াজকে ২২ নভেম্বর   রাতে । সেখানেই পরিকল্পনা মাফিক তাকে খুন করা হয় । বুধবার ধৃতকে বারুইপুর আদালতে তোলা হবে । পুলিশি হেফাজতে নেওয়া হচ্ছে ধৃত নূরউদ্দীনকে । সদ্য চালু হওয়া মল্লিকপুর পুলিশ ক্যাম্পের এই সাফল্যে খুশি এলাকার সাধারন মানুষজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here