সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বারুইপুর :: মঙ্গলবার বারুইপুরের মল্লিকপুরের হাবিব ল্যান্ড এলাকা থেকে অজ্ঞাত পরিচয় যুবকের ক্ষত-বিক্ষত দেহ উদ্ধার হয় । ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় একটি ধারালো দা।

তদন্তে নেমে ঘটনাস্থলে যান বারুইপুর থানার আই.সি দেবকুমার রায়,ও বারুইপুর পুলিশ জেলার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু । ঘটনাস্থলে থেকে উদ্ধার হয় একটি ছোট ডায়েরি । সেই সূত্র ধরেই মৃতদেহ সনাক্তকরণ হয় ।

জানা যায় মৃত যুবকের নাম শেখ ইমতিয়াজ । মঙ্গলবার রাত্রে ওই এলাকা থেকে গ্রেফতার হয় ইমতিয়াজ এর বন্ধু নুরুউদ্দিন লস্কর । অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ বসু জানান, জিজ্ঞাসাবাদ করে জানা যায় ত্রিকোণ প্রেমের জেরেই এই খুন । শেখ ইমতিয়াজ ও ইমরান এলাকার এক যুবতীকে ভালোবাসত ।

কিন্তু ওই যুবতী ভালোবাসতো ইমতিয়াজকে । এর জেরেই আক্রোশ জন্মায় ইমরানের মধ্যে । এর সঙ্গে আরো জানা যায় ইমতিয়াজ একটি চুরির ঘটনায় জড়িত । সেই চুরির বখরা অভিযুক্ত নুরুউদ্দিন পায়নি । এরপর থেকেই ইমতিয়াজ এর উপর ব্যক্তিগত রাগ ছিল তার ।

সে হাত মেলায় অপর সঙ্গী ইমরানের সঙ্গে । এরপরে পরিকল্পনা মত সোমবার সন্ধ্যায় ওই নিউ হাবিব পয়েন্টে মদের আসর বসে । সেখানে ছিল ইমতিয়াজ, নুরুলউদ্দীন, ইমরান । ধারালো অস্ত্র দিয়ে ইমতিয়াজের মাথায় ও শরীরের বিভিন্ন অংশে আঘাত করা হয় । তারপর মৃতদেহ পাশের ডোবায় ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা । ধৃতকে বুধবার বারুইপুর আদালতে পেশ করা হয়। খুনের ঘটনার পর সঙ্গী ইমরান পলাতক ।তার খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here