অজয় নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল এক বারো বছরের কিশোর ।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: পান্ডবেশ্বর :: অজয় নদীতে স্নান করতে গিয়ে তলিয়ে গেল এক ১২ বছরের কিশোর । অবৈধ বালি উত্তোলনের ফলে জন্য এই দুর্ঘটনা বলে স্থানীয়দের অভিযোগ ।

স্থানীয় সূত্রে খবর ১২ বছর বয়সী পাণ্ডবেশ্বর কেন্দ্রা ডোম পাড়ার এক কিশোর অনিমেষ বাদ্যকর বন্ধুদের সাথে স্নান করতে গিয়েছিল পাণ্ডবেশ্বর অজয় নদীর কেন্দ্রার মেটেল ধাওরা ঘাটে ।

স্নান করতে নামায় হঠাৎ তলিয়ে যায় অনিমেষ । এই ঘটনার চাউর হতে এলাকার মানুষজন ওই কিশোরকে উদ্ধারের জন্য নদীতে আসে । খবর দেওয়া হয় পাণ্ডবেশ্বর থানার পুলিশ এবং বীরভূম জেলার খয়রাশোল থানার পুলিশকে। প্রায় চার ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো পর্যন্ত ওই কিশোরকে উদ্ধার করা যায়নি ।স্থানীয়দের অভিযোগ বীরভূম জেলা এবং পশ্চিম বর্ধমান জেলার পাণ্ডবেশ্বরের বালি কারবারিরা অবৈধভাবে বালি উত্তোলন করায় এই দুর্ঘটনা ঘটেছে । দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে এসে পৌঁছায় কেন্দ্রা অঞ্চলের তৃণমূল কংগ্রেস নেতা যমুনা ধীব‌র ।

তিনি বলেন যে যারা এই বালি ব্যবসায়ীর সঙ্গে যুক্ত রয়েছে তাদেরকে দেখতে হবে । প্রশাসনকে ব্যবস্থা নেওয়ারও কথা বলেন তিনি । এই ঘটনা যেন পুনরাবৃত্তি না হয় সেই কথাও বলেন । এই ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে কেন্দ্রা এলাকাজুড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *