অনুব্রত হীন বীরভূম চলবে কীভাবে? রবিবাসরীয় বৈঠকে তৃণমূল

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বীরভুম :: রবিবাসরীয় বিকেলে বৈঠকে বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস। গুরুত্বপূর্ণ বিশেষ বৈঠকে তৃণমূলের বীরভূম জেলা নেতৃত্ব। সম্প্রতি সিবিআই I এর হাতে গ্রেফতার হয়েছেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডল। অথচ, সামনেই পঞ্চায়েত নির্বাচন।

এমন পরিস্থিতিতে অনুব্রতর অনুপস্থিতিতেকে সামলাবেন জেলা সংগঠনের দায়িত্ব? তা নিয়ে দলের তরফে কোনও সিদ্ধান্ত নেওয়া না হলেও এদিনের গুরুত্বপূর্ণ বৈঠক থেকে তার কিছুটা আভাস পাওয়া যেতে পারে। দুপুর তিনটে থেকে বৈঠক শুরু হবে।আগামীকাল স্বাধীনতা দিবস ও পরের দিন খেলা হবে দিবস প্রসঙ্গে রবিবার বোলপুরে জেলা তৃণমূল কার্যালয়ে বৈঠক করা হয়।

অনুব্রত মন্ডলের গ্রেফতারের পর এদিন প্রথম বৈঠক করা হয়। মন্ত্রী তথা বিধায়ক চন্দ্রনাথ সিনহা, জেলা পরিষদের মেন্টর অভিজিৎ সিনহা, বিধানসভার ডেপুটি স্পিকার আশীষ বন্দ্যোপাধ্যায় সহ সকল বিধায়ক ও জেলা তৃণমূলের উচ্চ স্তরের নেতৃত্বরা এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন।

পাশাপাশি আগামী দিনে কিভাবে দল পরিচালনা হবে সেই বিষয়েও এদিনের এই বৈঠকে আলোচনা হয়েছে। বৈঠক শেষে দলের মুখপাত্র মলয় মুখোপাধ্যায় বলেন, অনুব্রত মন্ডলের অনুপস্থিতিতে সকলেই একসাথে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।অনুব্রত হীন বীরভূম চলবে কীভাবে ?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *