অমরনাথ যাত্রায় গিয়ে নিখোঁজ হাওড়ার একই পরিবারের তিন পুণ্যার্থী।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: হাওড়ার বাড়ি থেকে তিন মহিলা অমরনাথ যাত্রার উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। গত ২রা জুলাই তারা হাওড়া থেকে হিমগিরি এক্সপ্রেসে রওনা দেন। তারা ঠিক মতন যাচ্ছিলেন এবং ফোনে বারবার বাড়ির লোকের সঙ্গে যোগাযোগও ছিল।গতকাল অমরনাথ থেকে ছোট মেয়ে প্রীতি সিং শেষবারের মতো পরিবারের সঙ্গে ফোনে যোগাযোগ হলে জানায় যে মা এবং দিদিকে খুঁজে পাওয়া যাচ্ছে না। এই কথা শোনার পর চিন্তিত পরিবার বারংবার প্রীতির সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও আর সম্ভব হয়নি।এই ঘটনায় স্বাভাবিকভাবেই উদ্বিগ্ন পরিবারের লোকজন।

এরই মাঝে তারা জানতে পারেন যে অমরনাথ যাওয়ার পথে একটা বড় বিপত্তি ঘটেছে। তারপরে আরো উদ্বিগ্ন হয়ে পড়েন বাড়ির লোকেরা। তারা জানিয়েছেন যে কাল থেকে বারবার ফোনে যোগাযোগ করার চেষ্টা চালানো হলোও এখনো পর্যন্ত কোনো রকম যোগাযোগ করা সম্ভব হয়নি।

একই পরিবারের তিন মহিলা হাওড়ার বাসিন্দা মা শিলা সিং(৬৮), বড়োমেয়ে ঝুমা সিং (৪৩) ও ছোটমেয়ে প্রীতি মান্না (৪০)।পরিবারের তরফে একাধিক বেস ক্যাম্পে ফোনের মাধ্যমে যোগাযোগ করার চেষ্টা করলেও কোনরকম সন্ধান এখনো পর্যন্ত না মেলায় প্রশাসনের দারস্থ্ পরিবার।স্বাভাবিকভাবেই এই ঘটনায় হাওড়া ময়দান কিংস রোড ও বি ই কলেজ এলাকায় পরিবারের লোকজন ও আত্মীয়-স্বজনরা যথেষ্ট উদ্বিগ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *