অশোক স্তম্ভের নিচে লেখা সত্যমে জয়তে এই লেখাটি নেই। এলাকার সচেতন নাগরিকরা জানিয়েছেন , প্রতীকের নিচে সত্যমেব জয়তে লেখা উচিত ছিল।

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: বর্ধমান :: ৭ই,এপ্রিল :: বর্ধমান ২ নম্বর ব্লকের নবস্থা ১ নম্বর গ্রাম পঞ্চায়েতের নবস্থা উচ্চ বিদ্যালযয়ে ২০১৭ সালে ৭৫ বছর পূর্তি উপলক্ষে অনুষ্ঠান হয়েছিল। সেই অনুষ্ঠানের কিছু টাকা উদ্বৃত্ত থাকায় সেই টাকা দিয়ে নবনির্মিত স্কুলের প্রবেশপথের গেট তৈরি করা হয়। কিন্তু বিতর্কে জড়িয়ে যায় এই স্কুলের প্রবেশপথের গেটের উপর দুই ধারে দুটি অশোক স্তম্ভ মূর্তি স্থাপন করার জন্য।

অশোক স্তম্ভের নিচে লেখা সত্যমে জয়তে এই লেখাটি নেই। এলাকার সচেতন নাগরিকরা জানিয়েছেন , প্রতীকের নিচে সত্যমেব জয়তে লেখা উচিত ছিল। এই বিষয়ে উপযুক্ত ব্যবস্থা নেবার আশ্বাস দিয়েছে বিদ্যালয় কর্তৃপক্ষ।বর্ধমান ২ব্লকের বিডিও সুবর্ণা মজুমদার জানান এটা অবশ্য আমার জানা ছিল না আপনাদের মুখে শুনলাম,ঠিক আছে এটা আমরা খবর নিয়ে দেখছি কি  হয়েছে ।

কেনই বা ওটা লেখা নেই ওটাতো অবশ্যই লেখা থাকা দরকার, পার্লামেন্টের সাংবাধনিক যে নিয়মগুলো আছে সেই নিয়মগুলো মেনেই তাদের এটা লাগানোর দরকার ছিলো,এবং উপযুক্ত অনুমতি নিয়ে,সেটা ওরা নিয়েছে কিনা সেটা আমার জানা নেই ঠিক আছে এটা আমি অবশ্যই খোঁজ খবর নিয়ে দেখছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *