আচমকাই দক্ষিণেশ্বর কালী মন্দিরে হাজির মল্লিকা শেরওয়াত !

সংবাদ প্রবাহ টিভি ডেস্ক :: ৩১শে জানুয়ারি :: কোলকাতা :: আচমকাই দক্ষিণেশ্বর কালী মন্দিরে হাজির বলিউড অভিনেতা মল্লিকা শেরাওয়াত। তিনি এসেছিলেন মা ভবতারিণী দর্শনে। খবর ছড়িয়ে পড়তেও সময় নেয়নি। বলিউডের অভিনেতাকে দেখতে ভীড় জমে যায় মুহূর্তের মধ্যে। ওদিকে মল্লিকাকে ঘিরে ছিল কড়া নিরাপত্তা। তার মাঝেই মন্দিরে গিয়ে নিষ্ঠার সঙ্গে মায়ের পুজো দিলেন মল্লিকা।

তাঁর পরনে ছিল গোলাপি রঙের ছিমছাম সালোয়ার কুর্তা। কপালে লাল তিলক। মুখে মাস্ক। চোখে রোদচশমা। পুজো দিয়ে খালিপায়েই মন্দির চত্বরে এপ্রান্ত থেকে ওপ্রান্ত ঘুরে দেখলেন মল্লিকা শেরাওয়াত। শোনা যাচ্ছে, গত দু’দিন আগেই শুটিংয়ের জন্য কলকাতায় এসেছেন তিনি। শনিবার থেকে পুরোদস্তুর শুটিং শুরু হবে। তার আগে খানিক চিত্রনাট্য ঝালিয়ে নেওয়া মাত্র।

কারণ, হাজার হোক মল্লিকার প্রথম ওয়েব সিরিজ বলে কথা, অন্যদিকে তিনি আবার কেন্দ্রীয় চরিত্রে। কাজেই অভিনেতার ব্যস্ততাও তুঙ্গে। আর এসবের মাঝেই দক্ষিণেশ্বর মন্দির ঘুরে গেলেন তিনি। অবশ্য শুধু মন্দিরে পুজো দেওয়াই নয়, গঙ্গার ঘাটও ঘুরে দেখলেন মল্লিকা। তাঁকে দেখতে গঙ্গার ঘাটে ভিড় করেন অসংখ্য মানুষ।

বাঙালি পরিচালক সৌমিক সেনের ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য তিনি যে কলকাতায় আসবেন, সে খবর আগেই প্রকাশ্যে এসেছিল। সৌমিক সেনের হিন্দি ওয়েব সিরিজ ‘প্রোডাকশন নম্বর ১’–এর শুটিং শুরু করবেন মল্লিকা শেরাওয়াত। কলকাতার বিভিন্ন প্রান্তে হবে শুটিং

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *