আজ উত্তরবঙ্গ সফরে মুখ্যমন্ত্রী, আগামীকাল উপস্থিত থাকবেন জিটিএ শপথ গ্রহণ অনুষ্ঠানে

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: দীর্ঘ দশ বছর বাদে পাহাড়ে আসছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায় । শান্তিপূর্ণভাবে জিটিএ নির্বাচন হয়েছে, আগামীকাল দার্জিলিং ম্যালে রয়েছে শপথ গ্রহণ অনুষ্ঠান। শপথ গ্রহণ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের স্বাগত জানাতে শুকনা পেরিয়ে রোহিনী থেকে দার্জিলিং পর্যন্ত রাস্তার বাঁকে বাঁকে রয়েছে বিভিন্ন পোস্টার। এই অনুষ্ঠানকে ঘিরে পাহাড়ে সাজো সাজো রব পড়ে গিয়েছে।

আজ দুপুর দুটো নাগাদ মুখ্যমন্ত্রী শিলিগুড়ির বাগডোগরা বিমানবন্দরে বিশেষ বিমানে করে এসে পৌছাবেন বলে জানা গিয়েছে। আগামীকাল রয়েছে জিটিএর শপথ গ্রহণ অনুষ্ঠান।

যেহেতু দুপুরে মুখ্যমন্ত্রী এসে পৌঁছাবেন সে বিষয়ে গোর্খা প্রজাতন্ত্রী মোর্চার সভাপতি অনিত থাপা সকল সদস্যদের মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবার জন্য উপস্থিত থাকতে বলেছেন। বাগডোগরা বিমানবন্দর থেকে দার্জিলিং পর্যন্ত মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবার জন্য গোর্খা প্রজাতন্ত্রী মোর্চার সদস্যরা উপস্থিত থাকবেন।অনিত থাপা নিজে কর্শিয়াং স্টেশনে মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবার জন্য উপস্থিত থাকবেন। দার্জিলিং এ সর্বাধিক উন্নয়ন হবে, এই বিষয়ে আগাম বার্তা দিয়ে রেখেছেন গোর্খা প্রজাতন্ত্রী মোর্চার সভাপতি অনিত থাপা। মুখ্যমন্ত্রীকে স্বাগত জানাবার জন্য পাহাড়ের শেষ পর্যায়ে প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *