ইংরেজবাজার পুরসভার ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার আকাশ বাবু স্ত্রী দেবযানীকে উপহার দিয়েছেন চাঁদের জমি নথিপত্র সমেত

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: মালদা শহরের ৩ নম্বর গভর্নমেন্ট কলোনির বাসিন্দা আকাশ চক্রবর্তী দ্বিতীয় বিবাহ বার্ষিকীতে তিন বিঘা জমি কিনে স্ত্রীকে উপহার দিলেন। আকাশ বাবু পেশায় ইংরেজবাজার পুরসভার ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার পদে কর্মরত। দেরি না করে দ্বিতীয় বিবাহ বার্ষিকীতেই তিনি স্ত্রী দেবযানীকে উপহার দিয়েছেন চাঁদের জমি।

মুখের কথায় নয়, রীতিমতো গ্যাঁটের কড়ি খরচ করে। সেই জমির নথিপত্রও আজ তাঁর হাতে এসে পৌঁছেছে। এসব আগে কিছুই জানতেন না স্ত্রী। হঠাৎ করে চাঁদের জমির কাগজ হাতে পেয়ে চোখ কপালে তাঁর।

আকাশ ইংরেজবাজার পুরসভার ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ার। দু’বছর আগে বিয়ে হয় মালদা শহরেরই সুকান্ত মোড়ের দেবযানী চক্রবর্তীর সঙ্গে। প্রথম বিবাহবার্ষিকীতে স্ত্রীকে আরও অনেকের মতো উপহার দিয়েছিলেন। কিন্তু দ্বিতীয় সেই দিনের অনেক আগে থেকেই তাঁর মাথায় পাক খেতে থাকে, এবার স্ত্রীকে অন্যরকম কিছু উপহার দিতে হবে।

তার খোঁজ পেতে ইন্টারনেট ঘেঁটেই যাচ্ছিলেন তিনি। সেখানেই তাঁর নজরে পড়ে, নিউ ইয়র্কের একটি সংস্থা চাঁদে জমি বিক্রি করছে। বিষয়টি মনে ধরে তাঁর। যোগাযোগ করেন সেই সংস্থার সঙ্গে। অনেক আলাপ আলোচনার পর শেষ পর্যন্ত স্ত্রীকে উপহার দিতে চাঁদে এক একর জমি কিনেই ফেলেন তিনি। কড়কড়ে ৬৮ মার্কিন ডলার খরচ করে সেই জমি কিনেছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *