কলকাতা সহ বিস্তীর্ণ এলাকায় সোনার গয়না বিক্রি করার নাম করে প্রতারণা করার অভিযোগে পূর্ব মেদিনীপুরের এগরা থেকে গ্রেফতার হল পিতা ও পুএ।

নিজস্ব সংবাদদাতা :: এগরা :: সংবাদ প্রবাহ :: কলকাতা সহ বিস্তীর্ণ এলাকায় সোনার গয়না বিক্রি করার নাম করে প্রতারণা করার অভিযোগে পূর্ব মেদিনীপুরের এগরা থেকে গ্রেফতার হল পিতা ও পুএ। শুক্রবার সকালে অভিযান চালিয়ে কলকাতা পুলিশের একটি তদন্তকারী দল এগরা শহর থেকে পিতা-পুত্রকে গ্রেফতার করে। অভিযুক্তরা হল বনবিহারী কামিলা ও পুত্র সুরজিৎ কামিলা। তাদের বাড়ী এগরা থানার ৬ নং ওয়ার্ড়ে বাসিন্দা। তদন্তের স্বার্থে দুই অভিযুক্তকে কলকাতার উদ্দেশ্যে রওনা দিয়েছে তদন্তকারীরা। 

সূত্রের খবর, পূর্ব মেদিনীপুর জেলার এগরায় বাসিন্দা পিতা বনবিহারী কামিলা ও পুত্র সুরজিৎ কামিলা কলকাতা সহ বিস্তীর্ণ এলাকায় সোনার ব্যবসা করতো। সোনা বিক্রির নামে এক ব্যবসায়ীকে নকল সোনা বিক্রি করে দেয় পিতা-পুত্র বলে অভিযোগ। এরপর ওই ব্যবসায়ী কলকাতা লালবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে লালবাজার থানার পুলিশ আধিকারিকরা। তদন্তে নেমে জানতে পারে অভিযুক্তরা পূর্ব মেদিনীপুর জেলায় এগরা রয়েছে। বৃহস্পতিবার রাতে লালবাজার থেকে একটি তদন্তকারী দল পূর্ব মেদিনীপুরে এগরায় এসে হাজির হয়। এগরা থানার পুলিশের সহযোগিতায় শহরে ৬ নং ওয়ার্ড় থেকে পিতা ও পুত্রকে গ্রেফতার করে। দুজনকে গ্রেফতারে পর তদন্তকারীরা কলকাতা উদ্দেশ্যে রওনা দিয়েছে। যদিও এ বিষয়ে তদন্তকারীরা মুখ খুলতে রাজি হননি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *