কাঁথি শহরের বাইক চুরির ঘটনার ধৃত যুবক, তদন্তে পুলিশ

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: কাঁথি শহরে একাধিক বাইক চুরি ঘটনার সঙ্গে যুক্ত থাকার অভিযোগে অবশেষে অভিযুক্ত যুবককে গ্রেফতার করলো পুলিশ। বাকী অভিযুক্তদের খোঁজে তল্লাশি শুরু করেছে। পুলিশ অভিযুক্ত যুবক শুধু বাইক নয় একাধিক সাইকেল চুরি ঘটনা সঙ্গে যুক্ত রয়েছে বলে এমনি পুলিশী তদন্তে উঠে এসেছে।

পুলিশ জানিয়েছে অভিযুক্ত যুবক বাপন গিরি। তার বাড়ি কাঁথি থানার আঠিলাগড়ি এলাকার বাসিন্দা। বৃহস্পতিবার অভিয়ুক্তকে কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তার জামিন নাকচ করে ৩ দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন। জানাগেছে, দীর্ঘদিন ধরে কাঁথি শহর থেকে একাধিক বাইক ও সাইকেল চুরি যাচ্ছিল। এনিয়ে থানায় একাধিক অভিযোগ দায়ের হয়েছিল।

পুলিশ সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্ত যুবককে শনাক্ত করে। এরপর অভিযুক্তকে ধরতে জোরদার তল্লাশি শুরু করে কাঁথি থানার তদন্তকারীরা। বুধবার গভীর রাতে অভিযান চালিয়ে পুলিশ কাঁথি শহর থেকে অভিযুক্ত যুবককে পাকড়াও করে। কাঁথি থানার এক পুলিশ আধিকারিক বলেন ” অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। পুরো ঘটনাটি খতিয়ে দেখা হচ্ছে। যদিও তদন্তের কারণে বেশি কিছু তথ্য বলতে রাজি নন তিনি “!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *