কাকদ্বীপে বিদ্যুৎপৃষ্ঠ হয়ে আহত ১০ ছাত্রী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাকদ্বীপ :: কাকদ্বীপের বিদ্যুৎপৃষ্ঠ হয়ে গুরুত্ব আহত ১০ ছাত্রী। গুরুতর অসুস্থ অবস্থায় চিকিৎসাধীন কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে। শনিবার দক্ষিণ ২৪ পরগনা কাকদ্বীপ গভমেন্ট স্পন্সর্ড গার্লস হাই স্কুলের আবাসিক বিল্ডিংয়ে বৈদ্যুতিক যান্ত্রিক ত্রুটির কারণে সম্পূর্ণ বিল্ডিংটিতে বিদ্যুৎ প্রবাহ শুরু হয়।

সেই সময় বিদ্যুৎপৃষ্ট হয়ে গুরুত্বর জখম হয় ১০ ছাত্রী। বিদ্যুৎপৃষ্ঠের ঘটনায় ইতিমধ্যে এলাকায় উত্তেজনা তৈরি হয়েছে। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় আহত ১০ জন ছাত্রীকে নিরাপদে উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতালে। ঘটনাস্থলে এসে পৌঁছেছে বিদ্যুৎ বিভাগের আধিকারিকেরা। কিভাবে গোটা বিল্ডিংটিতে বিদ্যুৎ প্রবাহ হয়েছিল তা খতিয়ে দেখছে বিদ্যুৎ বিভাগের আধিকারিকেরা।

এই ঘটনা সামনে আসতে এলাকায় তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে ঘটনাস্থলে এসে পৌঁছেছে কাকদ্বীপ থানার পুলিশ। কাকদ্বীপ সুপার স্পেশালিটি হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে সকল ছাত্রী সুস্থ রয়েছে। কিভাবে গোটা বিল্ডিংটিতে বিদ্যুৎ প্রবাহ শুরু হল সেই বিষয় খতিয়ে দেখছে কাকদ্বীপ থানার পুলিশ ও বিদ্যুৎ বিভাগের আধিকারিকেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *