কেন্দ্র সরকারের বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ তৃণমূলের ‘জনগর্জন’ সভা। এ নিয়ে চতুর্থবার ব্রিগেড করছে ঘাসফুল শিবির।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: গঙ্গাসাগর :: রবিবার ১০,মার্চ :: লোকসভা নির্বাচনের আগে তৃণমূলের আজ মেঘা ইভেন্ট । কেন্দ্র সরকারের বিরুদ্ধে বড়সড় পদক্ষেপ তৃণমূলের ‘জনগর্জন’ সভা। এ নিয়ে চতুর্থবার ব্রিগেড করছে ঘাসফুল শিবির। লোকসভা ভোটের আগেই রাজ্যে আসা শুরু করে দিয়েছেন খোদ প্রধানমন্ত্রী। ইতিমধ্যেই বেশ কয়েকটি সভা করে তৃণমূল বিরোধী হাওয়া তোলার চেষ্টা করছেন।

সন্দেশখালি নিয়ে শাসকদল খানিকটা হলেও বেকায়দায়। এরকম এক পরিস্থিতিতে আজ তৃণমূলের ব্রিগেড। দক্ষিণ ২৪ পরগনা সহ রাজ্যের সব রাস্তা এখন ব্রিগেডমুখী । তৃণমূলের জনগর্জন সমাবেশে যোগ দিতে গঙ্গাসাগর থেকে প্রায় কয়েকশ তৃণমূল কর্মী সমর্থক নদীপথে কলকাতার উদ্দেশ্যে পাড়ি দিল।

লোকসভা নির্বাচনের আগে ঘাসফুল শিবিরের কর্মী সমর্থকরা তাকিয়ে রয়েছে লোকসভা ভোটের আগে কী বার্তা দেন দলনেত্রী ও দলের সেনাপতি। ওই সভায় যোগ দিতে ইতিমধ্যেই জেলা থেকে আসতে শুরু করেছেন তৃণমূল কর্মী-সমর্থকরা। বিভিন্ন জায়গায় তাদের থাকার ব্যবস্থা করা হয়েছে। শনিবারই সেসব জায়গা ঘুরে দেখছেন অভিষেক বন্দ্য়োপাধ্যায় ও দলের নেতারা।

রবিবার ভোরের আলো ফুটতে কলকাতার ব্রিগেডে দলনেত্রীর ডাকে যে ঐতিহাসিক ব্রিগেডের জন গর্জন সমাবেশ, সেই সমাবেশে যোগ দিতে রাজ্যের সুন্দরবন উন্নয়ন মন্ত্রী বঙ্কিম হাজরার নেতৃত্বে প্রায় কয়েকশ তৃণমূল কর্মী সমর্থকেরা কচুবেড়িয়া ভেসেল ঘাট থেকে ভেসেল করে কলকাতার উদ্দেশ্যে পাড়ি দিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

20 + ten =