ক্লাবকে কেন্দ্র করে দুর্গাপুর বি জোন গোষ্ঠী সংঘর্ষে উত্তপ্ত হয়ে উঠলো

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: দুর্গাপুর :: রবিবার ২৮,এপ্রিল :: বিগত বাম জমানায় দুর্গাপুর স্টিল টাউনশিপের এক ক্লাবের সাথে অন্য ক্লাবের সংঘাতের কালো ইতিহাস স্টিল টাউনশিপের মনের মাঝে আজও জীবিত। বাম নেতাদের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ক্লাব গুলির দ্বন্দ্ব জিইয়ে ছিল।

মাঝে কয়েকটা বছর সব কিছু ঠিকঠাক চলছিল। কিন্তু আবারও আপাতত শান্ত নিরীহ দুর্গাপুর স্টিল টাউনশিপ বারবার উত্তপ্ত হয়ে উঠছে। কখনো দেওয়াল লিখন কে কেন্দ্র করে বিজেপি বনাম তৃণমূল সমর্থকদের সংঘর্ষ,কখনো ব্যানার পোস্টার লাগানো কে কেন্দ্র করে সংঘর্ষ।

শনিবার গভীর রাত পর্যন্ত দুর্গাপুরের বি-জোন নিউটন এলাকা উত্তপ্ত হয়ে রইল। আর পরিস্থিতি সামাল দিতে গভীর রাত পর্যন্ত দুর্গাপুর থানার পুলিশ বাহিনীকে হিমশিম খেতে হয়। অভিযোগ রকি ওরফে অভিষেক রায় তার দলবল নিয়ে তৃণমূল কংগ্রেস ছেড়ে শনিবার দুর্গাপুরের মায়াবাজারে দুর্গাপুর পশ্চিম কেন্দ্রের বিধায়ক লক্ষণ ঘোড়ুইয়ের হাত ধরে বিজেপিতে যোগ দেওয়ার পর অশান্তির বাতাবরণ তৈরি হলো দুর্গাপুরের বি-জোন এলাকায়।

অভিযোগ নিউটন এলাকা তৃণমূল কংগ্রেসের নেতা বান্টি সিং এর নেতৃত্বে বিদ্যাসাগর এভিনিতে বিজেপির কার্যালয়ে সংঘ পরিবারের একটি বৈঠক চলাকালীন সেখানে ইঁট পাটকেল ছড়া হয়। বিজেপির যুব নেতা পারিজাত গঙ্গোপাধ্যায় অভিযোগ করেন, “”বান্টি সিং দের নেতৃত্বে দুর্গাপুরের বি-জোন এলাকায় অরাজকতা চলছে। আজ আমরা যখন বৈঠক করছিলাম তখন বান্টি সিং এর নেতৃত্বে ইঁট পাটকেল ছোড়া হয়।

অন্যদিকে বান্টি সিং এর অভিযোগ, “”পারিজাত গঙ্গোপাধ্যায় নেশাগ্রস্ত একজন যুবক। আমরা যখন এলাকায় ছিলাম না সেই সময় পারিজাত ও তার কয়েকজন সঙ্গী নিউটনে আমাদের ক্লাবে ইঁট পাটকেল ছোড়ে। খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 17 =