খুব সাধারণ পরিবারের মেয়ের বিয়ে, সহযোগিতার হাত বাড়িয়ে দিলেন সমাজসেবী দেবাশীষ সরদার

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: শিলিগুড়ি :: মঙ্গলবার ২৭,ফেব্রুয়ারি :: আবারো মানুষের পাশে সমাজসেবী দেবাশীষ সরদার। সমাজসেবী দেবাশীষ বাবু সব সময় অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াতে ভালোবাসেন। সহযোগিতার হাত বাড়িয়ে দেন তিনি। বিপদে পড়লে দেবাশীষ বাবুকে পাশে পায় অসহায় মানুষগুলো।

সারা বছরই তিনি বিভিন্ন রকম সামাজিক কাজকর্ম সাথে নিজেকে যুক্ত রাখেন। কখনো বা ব্লাড ডোনেশন ক্যাম্প কখনো বা চক্ষু পরীক্ষা শিবির কখনো বা নিঃশুল্ক স্বাস্থ্য পরীক্ষা শিবির কখনো বা দুস্থ মানুষদের মধ্যে বস্ত্র বিতরণ সহ একাধিক কর্মসূচি করে থাকেন নিজস্ব উদ্যোগে।

এবার তিনি একটি অসহায় পরিবারের পাশে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন। আম বাড়িতে একটি খুব সাধারণ পরিবারের দিকে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন। প্রসঙ্গত এই বিষয়ে জানা গেছে ওই বাড়ির পরিবারের মেয়ের বিয়ে , খুব সাধারণ পরিবার। বিষয়টি জানবার পরে একেবারে ব্যক্তিগত উদ্যোগে দ্রুত তিনি পরিবারটির পাশে দাঁড়ান।

বিভিন্নভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেন যাতে ওই পরিবারের মেয়ের বিয়ে সুসম্পন্ন হয়। এই বিষয়ে দেবাশীষ বাবু জানিয়েছেন আজ ওই সাধারণ পরিবারের মেয়েটির বিয়ে। যতটা সম্ভব তিনি সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন পরিবারটির দিকে। তিনি আরো জানান মানুষের বিপদে-আপদে মানুষের পাশে থাকতে ভালোবাসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − 13 =