-চাকরী দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে গ্রেফতার রানাঘাটের এক তৃণমূল নেতা।

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: মঙ্গলবার ২৭,ফেব্রুয়ারি :: চাকরী দেওয়ার নাম করে প্রতারণার অভিযোগে গ্রেফতার রানাঘাটের এক তৃণমূল নেতা। রবিবার রাতে রানাঘাট থানার আইসতলা থেকে সৌভিক ঘোষ ওরফে গুড্ডু নামের ওই তৃণমূল নেতাকে গ্রেফতার করে ডায়মন্ডহারবার জিআরপি পুলিশ।

সূত্রের খবর, গত কয়েকদিন আগে অর্থের বিনিময়ে সরকারি চাকরি দেওয়ার মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে প্রায় ৯ লক্ষ টাকা নেওয়ার মামলায় তদন্ত করতে গিয়ে রানাঘাটের এই তৃণমূল নেতার নাম সামনে আসে। আর এর পরই রবিবার রাতে আইসতলা থেকে ওই তৃনমূলের নেতাকে গ্রেফতার করে পুলিশ।

প্রসঙ্গত গত পঞ্চায়েত নির্বাচনে নদীয়া জেলা পরিষদের আসনে আইসতলা থেকে তৃনমূলের টিকিটে প্রার্থী ছিলেন সৌভিক ঘোষ ওরফে গুড্ডু নামের ওই তৃণমূল নেতা। আর দুর্নীতির অভিযোগে আরও এক তৃণমূল নেতার গ্রেফতারের খবর সামনে আসার পর রানাঘাট ১ নম্বর ব্লকে শুরু হয়েছে রাজনৈতিক তর্জা।

বিজেপি ও সিপিএম এক যোগে ওই ধৃত তৃণমূল নেতার বিরুদ্ধে একাধিক আর্থিক প্রতারণার অভিযোগ তুলেছে। যদিও বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়ার আশ্বাস দিয়েছেন তৃনমুলের রানাঘাট ১ নম্বর ব্লক সভাপতি। অন্যদিকে ওই তৃণমূল নেতাকে রাজনৈতিক ষড়যন্ত্র করে গ্রেফতার করেছে বলে দাবি করেছে ধৃত তৃণমূল নেতার পরিবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

thirteen + 1 =