গোসাবা শম্ভুনগরে দুয়ারে সরকার কর্মসূচি তে আদিবাসী নৃত্যে পা মেলালেন পঞ্চায়েত প্রধান

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: গোসাবা :: বৃহস্পতিবার দক্ষিণ ২৪ পরগনার গোসাবা বিধানসভা কেন্দ্রের শম্ভুনগর হাইস্কুল মাঠে দুয়ারে সরকার কর্মসূচিতে বিভিন্ন প্রকল্পে কাজপত্র জমা দিতে ঢল নামলো সাধারণ মানুষজনের।এমনকি এদিনের ক্যাম্পে আদিবাসী সম্প্রদায়ের মানুষের ভিড় ছিল চোখে পড়ার মতন।

তবে এদিন শম্ভুনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান বরুন(চিত্ত) প্রামানিক দুয়ারে সরকার কর্মসূচি তে বিভিন্ন প্রকল্পের সাধারণ মানুষ জনের ফর্ম নিজের হাতেই তিনি পূরণ করে দেয়।

এমনকি এলাকার আদিবাসী সম্প্রদায়ের মানুষ জনকে উৎসাহ দিতে আদিবাসী সম্প্রদায়ের মহিলাদের সাথে আদিবাসী নৃত্যে তাল মেলায় প্রধান বরুন(চিত্ত) প্রামানিক।আর এই নৃত্যের তালে একদিকে সুন্দরবনের কৃষ্টি ও সংস্কৃতি এবং অন্যদিকে দুয়ারে সরকার কর্মসূচি তে উৎসাহ দিতে এমনি অভিনব উদ্যোগ নেয় শম্ভুনগর গ্রাম পঞ্চায়েতের প্রধান বরুন(চিত্ত) প্রামানিক।

তিনি বলেন এই পঞ্চায়েতের প্রথম দুয়ারে সরকার কর্মসূচি তে ভালো সাড়া পড়ে।প্রায় ৩ হাজার সাধারণ মানুষ জন এসেছে বিভিন্ন প্রকল্পের কাগজপত্র জমা দিতে।এমনকি যারা ফর্ম পূরণ করতে পারেনি তাদের আমি নিজেই ফর্ম পূরণ করে দিয়েছি।এরপর আগামী দিনে আরও ৩ টি ক্যাম্প হবে দুয়ারে সরকার কর্মসূচি তে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *