গোয়ায় নতুন ভোরের ডাক দিলেন মমতা

নিউজ ডেস্ক :: সংবাদ প্রবাহ :: কলকাতা :: বিজেপির বিরুদ্ধে রাজনৈতিক নেতাদের এক করতে প্রথমবারের মতো রাজনৈতিক সফরে গোয়া যাচ্ছেন মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সফরের আগে জনগণকে ‘বিভাজনকারী’ নীতির বিরুদ্ধে এক হয়ে তার সঙ্গে যোগ দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি। শনিবার টুইটবার্তায় মমতা বলেন, ২৮ অক্টোবর প্রথমবার গোয়া সফরে যাওয়ার জন্য তৈরি হচ্ছি।

বিজেপির বিরুদ্ধে লড়াই করতে আমি সব সংগঠন, রাজনৈতিক দলকে একজোট হওয়ার ডাক দিচ্ছি। বিগত ১০ বছর ধরে গোয়ার মানুষ অনেক দুর্ভোগে থেকেছে। আমরা নতুন সরকার গঠন করার মাধ্যমে গোয়ায় নতুন ভোরের সূচনা করব। যে সরকার সত্যিই গোয়ার মানুষের সরকার হবে এবং সেখানকার মানুষের আশা পূরণ করতে দায়বদ্ধ থাকব।

গত মাসে কংগ্রেস ছেড়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন গোয়ার প্রাক্তন মুখ্যমন্ত্রী লুইজিনহো ফেলেইরো। এরপর কংগ্রেসসহ বিভিন্ন দল ছে়ড়ে তৃণমূলে যোগ দিয়েছেন একাধিক রাজনৈতিক এবং অরাজনৈতিক ব্যক্তিত্ব। পূজার মধ্যে গোয়ায় দফতরও খুলেছে তৃণমূল।

শুক্রবার তৃণমূলের সর্বভারতীয় সহ-সভাপতি হিসেবে নিযুক্ত করা হয়েছে ফেলেইরোকে। এমন পরিস্থিতিতে আগামী ২৮ অক্টোবর তৃণমূলনেত্রীর গোয়া যাত্রাকে ‘তাৎপর্যপূর্ণ’ বলে মনে করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *