চন্দননগর পুলিশ কমিশনারের উদ্যোগে আশঙ্কাজনক অসুস্থ দর্শনার্থীদের জন্য থাকছে ‘ রিভার এম্বুলেন্সের ‘ ব্যবস্থা

আনন্দ মুখোপাধ্যায় :: সংবাদ প্রবাহ :: চন্দননগর :: আর কিছুদিনের মধ্যেই চন্দননগরের ঐতিহাসিক জগদ্ধাত্রী পুজো শুরু হতে চলেছে। তার আগেই চন্দননগর পুলিশ কমিশনারেট এর পক্ষ থেকে চন্দননগর রবীন্দ্রভবনে গাইড ম্যাপ এবং বিভিন্ন ধরনের ইমারজেন্সি পাস এর সূচনা করা হলো। এই বছর সরকারি নিয়ম অনুযায়ী বিধি নিষেধ বহাল থাকবে বলে জানিয়ে দিলেন চন্দননগর পুলিশ কমিশনারেট অর্ণব ঘোষ।

কোভিদ বিধিকে মাথায় রেখেই দুপুর দুটো থেকে সকাল ছয়টা পর্যন্ত নো এন্ট্রি ধার্য করা হয়েছে । আগামী ৯ তারিখ থেকে ১৪ তারিখ পর্যন্ত। জগদ্ধাত্রী পূজা উপলক্ষে শহরে কঠোর নিরাপত্তা বজায় থাকছে এবং তার সাথে থাকছে ৫০ টির ওপর সিসিটিভি নজরদারির ব্যবস্থা থাকছে ।

পুলিশ কমিশনার অর্ণব ঘোষ বলেন তাঁর নিজস্ব নজরদারিতে বহু জায়গা থেকে সর্বক্ষণ চলবে কিছু গোপন ভিডিও রেকর্ডিং, সারা শহর জুড়ে চলবে ড্রোন নজরদারি, এছাড়া শহরের মোতায়েন থাকবে 600 হোম গার্ড, মহিলা কনস্টেবল 250, 50 টি সিসিটিভি এছাড়াও কড়া ব্যবস্থা রাখা হয়েছে।

এবারের সবথেকে সুখবর যেটা শোনালেন সিপি সাহেব তা হলো আশঙ্কাজনক অসুস্থ দর্শনার্থীদের জন্য থাকছে ‘ রিভার এম্বুলেন্সের ‘ ব্যবস্থা যা দিয়ে রোগীকে যানজট ছাড়াই তড়িঘড়ি বড় হাসপাতালে নিয়ে যাওয়া যাবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *