চলতি আইপিএলের জয়ের ধারা অব্যাহত রাখল কলকাতা নাইট রাইডার্স।

সজল দাশগুপ্ত  :: সংবাদ প্রবাহ :: স্পোর্টস ডেস্ক :: বৃহস্পতিবার ৪,এপ্রিল :: চলতি আইপিএলের জয়ের ধারা অব্যাহত রাখল কলকাতা নাইট রাইডার্স। টানা তিনটি ম্যাচ জিতে আত্মবিশ্বাসী নাইট বাহিনী। বুধবার বিশাখাপত্তনামে দিল্লিকে ১০৬ রানে হারিয়ে দেয় কলকাতা নাইট রাইডার্স।

প্রথমে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কেকেআর। নির্ধারিত ২০ ওভারে ২৭২ রানের বিশাল রান তোলে কেকেআর। বুধবার ব্যাট হাতে রানের বন্যা ছুটিয়ে দেন নারাইন ও রাসেল।

এদিন প্রথমে টসে জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় কেকেআর অধিনায়ক। প্রথম থেকেই চালিয়ে খেলার নীতি অবলম্বন করে কেকেআর। অসাধারন একটি ইনিংস খেলেন নারাইন। ৩৯ বলে ৮৫ রান করেন তিনি, যদিও দুবার জীবনদান পান। মোট সাতটি ছয় ও সাতটি চার ছিল তার ইনিংসে। অঙ্গকৃস রঘুবংশী করেন ৫৪ রান।

এরপর রাসেল রিঙ্কু সিংরাও চালিয়ে খেলেন। রিঙ্কু ৮ বলে ২৬ রানের একটি মারকাটারি ইনিংস খেলেন। নাইট রাইডার্স নির্ধারিত কুড়ি ওভারের ২৭২ রানের স্কোর খাড়া করতে সক্ষম হয়। দিল্লির বাকি ব্যাটারটা সেই ভাবে রান না পেলেও রান পেল অধিনায়ক পন্থ । তিনি ৩২ বলে ৫৪ রানের ইনিংস খেলেন। এই ম্যাচ জয়ের ফলে কলকাতা নাইট রাইডার্স এর আত্মবিশ্বাস সর্বোচ্চ পর্যায়ে পৌঁছে গেল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − one =