চাঁচলে বুধবার সকালে শোবার ঘর থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: গত প্রায় পাঁচদিন যাবৎ মানসিক অবসাদে ভুগছিলেন ।বন্ধুদের সাথে মেলামেশাও কমিয়ে দেয়। তারপরেই বুধবার সকালে শোবার ঘর থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধার। এমন কান্ড কেন ঘটালো যুবক।আত্মীয়রা প্রাথমিক ভাবে অনুমান করছে প্রেমঘটিত কারনে অবসাদে আত্মঘাতী হয়েছে।

বুধবার কাকভোরে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল‍্য ছড়িয়েছে চাঁচলে।পুলিশ সূত্রে জানা গেছে,মৃতের নাম বিবেক নাহা(বয়স ২৫)বাড়ি চাঁচল সদরের স্টেডিয়াম মাঠের বিপরীতে।

পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন‍্য মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পাঠিয়েছে।ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে পরিবারে।পেশায় ছিলেন বিয়ে বাড়ির ফটোগ্রাফার।

মৃতের আত্মীয় অঙ্কুর পোদ্দার জানান,গতকার রাতে খাওয়া দাওয়া শেষ করে বহুতলে শোবার ঘরে ঘুমোতে যান বিবেক।ভোরে বাড়ির সদস্যরা ডাকাডাকি শুরু করলে কোনো সাড়া না পাওয়ায় দরজা খুলে দেখেন বিবেক ঝুলন্ত অবস্থায় রয়েছে।

তক্ষনাৎ তাকে উদ্ধার করে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসকেরা মৃত বলে ঘোষনা করেন। কি কারনে আত্মহত্যা ? যুবকের এক আত্মীয় জানান,প্রাথমিকভাবে অনুমান করা যাচ্ছে,প্রেম প্রত‍্যাখানে অবসাদে আত্মঘাতী হয়েছে বিবেক।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *