চাওমিন বিক্রি করাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল বকখালিতে।।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: বকখালি ::  বিজয়া দশমীর দিন রাতে চাওমিন বিক্রি করাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়াল বকখালিতে। এই ঘটনাকে কেন্দ্র করে বকখালির একটি হোটেলে ভাঙচুর চালানো হয়েছে বলে অভিযোগ। এমনকি হোটেল মালিক সহ তাঁর স্ত্রী ও হোটেল কর্মীকে মারধর করা হয়েছে বলে অভিযোগ। এই বিষয়ে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ ৩ জনকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেছে।

এই ঘটনার সঙ্গে কারা কারা যুক্ত রয়েছে এবং কেন এইরূপ ঘটনা ঘটলো পুলিশ তার তদন্ত শুরু করেছে। এ বিষয়ে হোটেল মালিক দেবপ্রসাদ গিরির অভিযোগ, রাতে দুই যুবক চাউমিন কেনার জন্য হোটেলে এসেছিল। কিন্তু ওই সময়ে চাউমিন তৈরির ২টি সবজি ক্যাপসিকাম ও বটবটি হোটেলে ছিল না। অন্য দুটি সবজি দিয়ে চাউমিন তৈরি করে দেওয়ার কথা বলেছিলেন হোটেল মালিক। আর এরপরই শুরু হয় গন্ডগোল।

হোটেল মালিকের দাবি, তিনি ২ যুবককে বলেছিলেন চাওমিন পছন্দ না হলে নেওয়ার দরকার নেই। কিন্তু তা সত্ত্বেও ব্যাপক গন্ডগোল শুরু হয়ে যায় বলে অভিযোগ। যদিও পরে পরিস্থিতি স্বাভাবিক হয়ে যায়। হোটেল মালিকের অভিযোগ, এই ঘটনার বেশ কিছু সময় পর ওই দুই যুবক তার দলবল নিয়ে এসে হোটেলে ভাঙচুর চালায়। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় চাপা উত্তেজনা ছড়ায় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 + twenty =