চাকরি দেওয়ার নাম করে ১৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গণধোলাই তৃণমূল নেতাকে।

কুমার মাধব  :: সংবাদ প্রবাহ :: মালদহ :: চাকরি দেওয়ার নাম করে ১৬ লক্ষ টাকা প্রতারণার অভিযোগে গণধোলাই তৃণমূল নেতাকে।হরিশ্চন্দ্রপুর থানা এলাকার হরিশ্চন্দ্রপুর সদরের বাসিন্দা দুই বোন পুতুল নেশা পারভীন এবং হাজেরা খাতুন।

অভিযোগ বিধানসভা ভোটের আগে এই দুই বোনকে অঙ্গনওয়াড়িতে চাকরি দেওয়ার নাম করে বেশ কয়েক দফায় মোট ১৬ লক্ষ টাকা নেন মালদা জেলা তৃণমূলের জয় হিন্দ বাহিনীর জেলা সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম।তিনি বলে ছিলেন রাজ্যের মন্ত্রী ফিরহাদ হাকিমের সঙ্গে তার সুসম্পর্ক রয়েছে। পনেরো দিনের মধ্যে হয়ে যাবে চাকরি।

চাকরির আশায় নিজেদের শেষ সম্বল জমি বেচে এবং সঞ্চিত কিছু অর্থ থেকে ওই নেতাকে টাকা দিয়েছিল পিতা হারা দুই বোন। কিন্তু চাকরি দূর অস্ত। দেড় বছরের বেশি সময় হয়ে গেলেও টাকা ফেরত পায়নি তারা। চাইতে গেলে বারবার হুমকি দেওয়া হয়েছে। শুক্রবার হরিশচন্দ্রপুর গ্রামীণ হাসপাতালের কাছে আসেন জাহাঙ্গীর আলম।

খবর পেয়েই তার কাছে টাকার জন্য যান পুতুল নেশা পারভীন। কিন্তু অভিযোগ সেই সময় তাকে গলা টিপে ধরে পেটে লাথি মারেন ওই তৃণমূল নেতা। প্রকাশ্য দিবালোকে এক মহিলাকে মারধর করতে দেখায় ছুটে আসে এলাকাবাসী। পাল্টা ওই নেতাকে গণপ্রহার দেয় এলাকাবাসী। ঘটনাস্থলে পুলিশ এসে জাহাঙ্গীর আলমকে আটক করে নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *