চারজনকে খুন করে পালিয়ে আসা অভিযুক্তকে ধরতে গিয়ে আক্রান্ত হলো বিহার এসটিএফের পুলিশ কর্মী

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: হাওড়া :: খুন করে পালিয়ে আসা অভিযুক্তকে ধরতে গিয়ে আক্রান্ত হলো বিহার এসটিএফের পুলিশ কর্মী। আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নিয়ে হামলা করার চেষ্টা হয় বলে অভিযোগ। যদিও শেষরক্ষা হয়নি। ধরা পড়ে যায় বিহারের কুখ্যাত অপরাধী নবীন কুমার ঝা।

বিহারের একটি মাছের ভেড়ি নিয়ে গন্ডগোলের জেরে খুন হয় মোট চারজন। এই ঘটনায় ইতিমধ্যেই বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে বিহার পুলিশ। কিন্তু অন্যতম অভিযুক্ত বিহারের মধুবনীর বাসিন্দা নবীন কুমার ঝা(২৬) ঘটনার পর থেকেই ফেরার ছিলো।

বিহার পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স তার সন্ধানে তল্লাশি শুরু করে জানতে পারে হাওড়া কোনা এক্সপ্রেসওয়ে সংলগ্ন কোনা ট্রাক টার্মিনালে সে গা ঢাকা দিয়ে আছে। বৃহস্পতিবার আচমকা অভিযান চালায় বিহার এসটিএফ টিম। নবীনকে ধরতে গেলে এসটিএফের সাথে শুরু হয় ধস্তাধস্তি।পুলিশের থেকে বন্দুক ছিনিয়ে গুলি চালানোর হুমকি দিতে থাকে সে।এরপর তার উপর কার্যত ঝাঁপিয়ে পড়ে আগ্নেয়াস্ত্র ছিনিয়ে নেয় পুলিশ।

তখন এসটিএফের এক অফিসারের উপর আক্রমণ করে নবীন।ইতিমধ্যে এলাকায় কর্মরত কোনা ট্রাফিক গার্ডের পুলিশ ছুটে আসে। ধরে ফেলে নবীনকে।ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *