ছুটিতে বেড়াতে নামখানায় এসে সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যায় যুবক।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: দক্ষিণ ২৪ পরগনা :: ছুটিতে বেড়াতে এসে আর বাড়ি ফেরা হলোনা ২২ বছরের যুবকের । সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যায় যুবক। স্থানীয়দের তৎপরতায় যুবককে উদ্ধার করে দারিক নগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে গেলে চিকিৎসকেরা যুবককে মৃত বলে ঘোষণা করে । ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

দক্ষিণ ২৪ পরগনা জেলার নামখানা ব্লকের মৌসুনীর বালিয়ারাতে বন্ধুদের সঙ্গে বেড়াতে গিয়ে সমুদ্রে তলিয়ে যায় বিধান নগর থানা এলাকার ২২ বছরের যুবক সন্দীপ সাহু । যুবকের সঙ্গে থাকা বন্ধুদের সঙ্গে কথা বলে জানা যায় বিধান নগর থেকে তিনজন বন্ধু নামখানার মৌসুনী বালিয়াড়াতে বেড়াতে গিয়েছিল আজ সকালে ।

মৌসুনিতে গিয়ে তিন বন্ধু আনন্দধারা নামে একটি রিসোর্ট এ রুম নেয় । তারপরেই আজ দুপুর সাড়ে বারোটা নাগাদ তিন বন্ধু মৌসুনীর সমুদ্র সৈকতে মদ্যপ অবস্থায় স্নান করতে নামে । সেখানেই অসাবধানতায় পা পিছলে সমুদ্রে তলিয়ে যায় সন্দীপ । সন্দীপের বন্ধুরা জানিয়েছে সন্দীপ সাঁতার জানতনা |তারপরেই সন্দীপের সঙ্গে থাকা দুই বন্ধু এবং স্থানীয় বাসিন্দাদের তৎপরতায় সন্দীপকে সমুদ্র থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় দারিকনগর প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে । সেখানেই চিকিৎসকেরা সন্দীপকে মৃত বলে ঘোষণা করে।

ইতিমধ্যেই হাসপাতালে ফ্রেজারগঞ্জ কোস্টাল থানার পুলিশ পৌঁছে মৃত দেহটি কাকদ্বীপ মর্গে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে । গোটা ঘটনার তদন্ত শুরু করেছে ফ্রেজেরগঞ্জ কোস্টাল থানার পুলিশ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *