জমি বিবাদের জেরে প্রতিবেশিকে কুপিয়ে খুনের চেষ্টা , তদন্তে পুলিশ

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: ক্যানিং :: দীর্ঘদিনে জমি বিবাদের জেরে এক ব্যক্তিকে ধারালো অস্ত্র দিয়ে কোপানোর অভিযোগ উঠল প্রতিবেশীর বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ক্যানিং থানার অন্তর্গত পূর্ব শিবনগর গ্রামে । আহত ব্যক্তির নাম নুর করিম আলী সরদার। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, এই গ্রামের করিম আলী সরদারের সাথে প্রতিবেশী ইব্রাহিম সরদারে জমি নিয়ে বিবাদ চলছিল দীর্ঘদিন ধরে।

বৃহস্পতিবার রাতে স্থানীয় একটি চায়ের দোকান থেকে চা খেয়ে করিম আলী বাড়িতে ফিরছিল । অভিযোগ সেই সময় তাকে লক্ষ্য করে গুলি চালায় ইব্রাহিম । অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয় । এরপরে ইব্রাহিম ও তার সঙ্গীরা করিম আলীকে ধরে প্রথমে ব্যাপক মারধর করে এলোপাতাড়ি ধারালো অস্ত্র দিয়ে কোপাতে থাকে। তার আর্তনাদ শুনে স্থানীয় কয়েকজন গ্রামবাসীর ছুটে আসে ।

এরপর ইব্রাহিম ও তার সঙ্গীরা বোমাবাজি করে এলাকা থেকে চম্পট দেয়। গুরুতর আহত অবস্থায় করিম আলীকে উদ্ধার করে ক্যানিং মহাকুমা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করানো হয় । সেখানে প্রাথমিক চিকিৎসা শুরু হলেও অবস্থার অবনতি হওয়ায় তাকে কলকাতা ন্যাশনাল মেডিকেল কলেজে স্থানান্তরিত করা হয়।

ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক উত্তেজনা তৈরি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ক্যানিং থানার বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছায়। ইতিমধ্যে অভিযুক্তদের বিরুদ্ধে ক্যানিং থানায় অভিযোগ দায়ের করেছে আক্রান্তের পরিবার । অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ। অভিযুক্তদের খোঁজে চলছে এলাকায় তল্লাশি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *