জলে থৈ থৈ মালদা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর – জরুরি বিভাগ থেকে শুরু করে একাধিক বিভাগ জলমগ্ন।

কুমার মাধব :: সংবাদ প্রবাহ :: মালদহ :: জলে থৈ থৈ মালদা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর। জরুরি বিভাগ থেকে শুরু করে একাধিক বিভাগ জলমগ্ন। সমস্যায় রোগী,রোগীর পরিবারবর্গ এবং স্বাস্থ্যকর্মীরা। জলমগ্ন শহরের রথবাড়ি সবজি বাজার থেকে শুরু করে নেতাজি পৌর মার্কেটের একাধিক দোকান। জল ঢুকে গেছে একাধিক দোকানে।

উল্লেখ্য মঙ্গলবার রাতভর এবং বুধবার ভোর রাত থেকে মুষলধারে বৃষ্টির জেরে মালদা মেডিকেল কলেজ হাসপাতালের পাশাপাশি শহরের রথবাড়ি সবজি বাজার এবং নেতাজি পৌর মার্কেটের একাধিক দোকানে জল ঢুকে যায়।

মালদা শহরের রথবাড়ি সবজি বাজার হাঁটু জলে পরিণত হয়েছে। অনেক ব্যবসায়ীর সবজি জলে ভেসে গেছে। ফলে কার্যত সকাল থেকেই ব্যবসা-বাণিজ্য বন্ধ রথবাড়ি সবজি বাজারের ব্যবসায়ীদের।

তার পাশাপাশি নেতাজি পৌর মার্কেটের একাধিক দোকানে জল ঢুকে যায়। হাঁটু জলেই দাঁড়িয়ে থেকে ব্যবসা-বাণিজ্য করতে দেখা গেল ব্যবসায়ীদের।

অন্যদিকে জলমগ্ন মালদা মেডিকেল কলেজ হাসপাতাল চত্বর। মালদা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে হাঁটু জল। তার পাশাপাশি বিভিন্ন ওয়ার্ডে জল ঢুকে গেছে। ইংরেজবাজার শহরের সুভাষপল্লি , রামকৃষ্ণ পল্লী এলাকা সহ বেশ কয়েকটি এলাকাও জলমগ্ন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *