টাকা ফেরতের নামে তৃণমূল নেত্রীর শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে গ্রেফতার হল ৫ যুবক।

নিজস্ব সংবাদদাতা :: :: সংবাদ প্রবাহ :: ভগবানপুর :: টাকা ফেরতের নামে তৃণমূল নেত্রীর শ্লীলতাহানি ও মারধরের অভিযোগে গ্রেফতার হল ৫ যুবক। ভগবানপুরে চাুকুরি নামে টাকা ফেরতের দাবিতে তৃণমূল নেতার বাড়িতে চড়া হয়েছিল বেশ কয়েকজন চাকরি প্রার্থীর যুবক ও পরিবারের সদস্যরা৷

তৃণমূল নেতার স্ত্রী তথা পঞ্চায়েত সমিতির সদস্য মলিনা নায়ককে বেধড়ক মারধর ও তার ছেলেকে গাছে বেঁধে মারধর করার অভিযোগে ৫ অভিযুক্তকে পাকড়াও করলো পুলিশ। প্রথমে চার অভিযুক্তকে আটক করলেও পরে রাতভর অভিযান চালিয়ে পুলিশ আরও এক অভিযুক্তকে গ্রেফতার করে।

ভগবানপুর থানার পুলিশ জানিয়েছে অভিযুক্তরা হল অসীম গোল,দীপক মাইতি, কালোবরন দাস, সৌমিত্র দাস ও মোহিত কুমার বেরা। প্রত্যেকের বাড়ি ভগবানপুর থানার বিস্তীর্ণ এলাকায়। রবিবার অভিযুক্তদের কাঁথি মহকুমা আদালতে তোলা হয়। বিচারক তাদের জামিন নাকচ করে জেলহাজতে থাকা নির্দেশ দেন৷

এদিন ভগবানপুর ১ পঞ্চায়েত সমিতির সদস্য মলিনা নায়ক ভগবানপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। তিনি থানায় অভিযোগ করে বলেন ” চাকরির টাকা ফেরতের নাম করে ষড়যন্ত্র করে বাড়িতে চড়া হয়েছিল বেশ কয়েকজন৷ তারপর আমাকে মারধর করে ও শ্লীলতাহানি করে। আমার ছেলে ও মেয়েকে বেধড়ক মারধর করে। অবিলম্বে প্রকৃত তদন্ত চাই “।

এমন গুরুতর অভিযোগ পেয়ে নড়েচড়ে বসে ভগবানপুর থানার পুলিশ। প্রথমে চারজনকে আটক করলেও পরে রাতভর অভিযান চালিয়ে আরোও এক অভিযুক্তকে পাকড়াও করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *