টানা তিনদিনের লড়াই শেষ কলকাতায় মৃত্যু হল ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লক তৃণমূলের সভাপতির

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ড হারবার :: টানা তিনদিনের লড়াই শেষ ।অবশেষে জীবন যুদ্ধে হেরে গেলেন ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উমাপদ পুরকাইত। ডায়মন্ড হারবারে রাজনীতিতে নক্ষত্রপতন। থেমে গেল টানা ৫১ বছরের রাজনৈতিক জীবন।

প্রথমে কংগ্রেস থেকেই রাজনৈতিক জীবনে হাতে খড়ি তারপর ১৯৯৮ সালে কংগ্রেস থেকে ভেঙে মমতা বন্দ্যোপাধ্যায় গঠন করে তৃণমূল কংগ্রেস। তখন থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তৃণমূল রাজনীতির সঙ্গে যুক্ত উমাপদ পুরকাইত।

এরপর ২০০৩ সালে জেলা পরিষদের সদস্য হয় উমাপদ পুরকাইত। ২০১৮ সালে জেলা পরিষদের মৎস্য ও প্রাণী সম্পদের কর্মাধ্যক্ষ ও ডায়মন্ড হারবার ১ নম্বর ব্লকের ব্লক সভাপতি হন তিনি।

বৃহস্পতিবার দলীয় কার্যকলাপ শেষ করার পর বাড়ি ফেরার সময় বুকে ব্যথা ও শারীরিক অসুস্থতা বোধ করে ব্লক সভাপতি। এরপর তড়িঘড়ি প্রাথমিক চিকিৎসার জন্য ডায়মন্ড হারবার মেডিকেল কলেজে নিয়ে আসা হয় ব্লক সভাপতিকে। অবস্থার অবনতি হলে ব্লক সভাপতি কে কলকাতায় স্থানান্তরিত করা হয়।

টানা তিন দিনের লড়াইয়ের অবসান রবিবার কলকাতা এসএসকেএমে মৃত্যু হয় উমাপদ পুরকাইতের। ব্লক সভাপতির মৃত্যুতে কার্যত শোকের ছায়া নেমে এসেছে ডায়মন্ড হারবারে। সোশ্যাল মিডিয়ায় শোকবার্তা দেন ডায়মন্ডহারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *