টানা সাত ঘন্টা সৌমেন্দু অধিকারীকে ম্যারাথন জিজ্ঞাসাবাদ চালালো তদন্তকারীরা

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: কাঁথি :: একবার নয়, পরপর ৪ দিন জিজ্ঞাসাবাদ চালালো কাঁথি থানার পুলিশের তদন্তকারী দল। পথবাতি দুর্নীতি মামলায় সৌমেন্দু ও আরো দুজনকে জিজ্ঞাসাবাদ চালায়। সোমবার দুপুর সাড়ে ১২ টা নাগাদ কাঁথি থানায় এসে হাজির হন সৌমেন্দু অধিকারী। দফায় দফায় কাঁথি থানার পুলিশে তদন্তকারী দল জিজ্ঞাসাবাদ চালায়।

এরপর সাড়ে ৭ টা নাগাদ থানা থেকে বেরিয়ে আসেন। সাংবাদিকদের মুখোমুখি হন সৌমেন্দু অধিকারীর বলেন ” যদিও সকাল সাড়ে ১০ টা সময় আসতে বলেছিল। আমি সময় চেয়েছিলাম। দুপুর সাড়ে ১২ টা সময় কাঁথি থানায় এসে হাজির হই । উচ্চ আদালতের নির্দেশে সহযোগিতা করতে এসেছি। তদন্তে আমরা সহযোগিতা করছি । যারা তদন্ত করছে তারাই সব কিছু বলতে পারবে। আজ মূলত পথবাতি মামলার জিজ্ঞাসাবাদ চালালো তদন্তকারীরা “।

সৌমেন্দুর আইনজীবী অনির্বাণ চক্রবর্তী জানান ‘‘পথবাতি দুর্নীতির মামলায় সৌমেন্দু অধিকারীকে জিজ্ঞাসাবাদ জন্য পুলিশ ফের ডেকে পাঠিয়েছে। আমার মক্কেল নির্দোষ। তবু বারে বারে নানা কারণে ওঁকে হয়রানি করা হচ্ছে “। একই কথা শোনা গিয়েছে বিজেপির অন্দরেও৷ তাঁদের অভিযোগ, সরাসরি শুভেন্দুর বিরুদ্ধে কিছু করতে না পেরে তাঁর পরিবারকে টার্গেট করেছে রাজ্য সরকার ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *