ডায়মন্ড হারবার থানার উদ্যোগে বস্ত্র উপহার

নিজস্ব সংবাদদাতা :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ড হারবার :: ডায়মন্ডহারবার থানার মানবিক মুখ ফুটে উঠলো মহাষষ্ঠীর পূর্ণ লাগ্নে ডায়মন্ড হারবার পুলিশ জেলার পক্ষ থেকে ডায়মন্ড হারবার থানার উদ্যোগে ডায়মন্ড হারবার বিধানসভার প্রায় ৪৫০ জন মানুষের হাতে নতুন বস্ত্র তুলে দেয়া হলো। পুজোর দিনগুলিতে সকলেই কম বেশি নতুন জামা কাপড় পড়ে আনন্দে মেতে ওঠে।

কিন্তু দারিদ্র্যসীমা নিচে থাকা মানুষজনের সেই সুযোগ টুকু হয়ে ওঠে না। অভাবের তাড়নায় পুজোর দিন গুলি আর পাঁচটা দিনের মতনই জীবনের সঙ্গে সংগ্রাম করে বেঁচে থাকতে হয় তাদেরকে। এবার সেই সকল মানুষদের মুখে হাসি ফোটাতে এগিয়ে এলো ডায়মন্ড হারবার পুলিশ জেলার পুলিশ। মহাষষ্ঠীর পুন্য লগ্নে ডায়মন্ড হারবার থানার পক্ষ থেকে দারিদ্র সীমার নিচে থাকা মানুষজনের হাতে নতুন বস্ত্র উপহার তুলে দেয়া হলো।

শনিবার এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডায়মন্ডহারবার পুলিশ ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার পলাশচন্দ্র ঢালী। এছাড়াও উপস্থিত ছিলেন ডায়মন্ডহারবার বিধানসভার বিধায়ক পান্নালাল হালদার ডায়মন্ডহারবার মহকুমার প্রশাসক অঞ্জন ঘোষ সহ ডায়মন্ড হারবার পৌরসভার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান। দুর্গাপূজার প্রাক্কালে পুলিশের এই মানবিক মুখকে সাধুবাদ জানিয়েছে শুভ বুদ্ধি সম্পন্ন মানুষেরা।

ডায়মন্ড হারবারের প্রশাসক অঞ্জন ঘোষ বলেন, দিনগুলিতে যেমন আমরা আনন্দে মেতে উঠবো তেমনি ওরাও আনন্দে মেতে উঠবে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে আমরা পুজোর দিনগুলিতে সবাই মিলেমিশে আনন্দ করবো। পুজোর দিনগুলিতে দর্শনার্থীদের নিরাপত্তা দেয়ার জন্য সদা তৎপর থাকবে ডায়মন্ড হারবার পুলিশ জেলার পুলিশ। এছাড়াও আজকের দিনে ডায়মন্ড হারবার থানা এলাকার বিভিন্ন পুজো মন্ডপগুলিকে নিয়ে একটি গাইড ম্যাপ প্রকাশ করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *