ডায়মন্ড হারবার পৌরসভার সামনে জাতীয় সড়কের পাশে বিধ্বংসী আগুন

সুদেষ্ণা মন্ডল  :: সংবাদ প্রবাহ :: ডায়মন্ডহারবার :: বুধবার ৭,ফেব্রুয়ারি :: ডায়মন্ডহারবার শহরের বুকে ১১৭ নম্বর জাতীয় সড়কের পাশে বিধ্বংসী অগ্নিকাণ্ড। ভয়াবহ আগুনে পুড়ে ছাই দুটি দোকান। ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন। স্থানীয় সূত্রে জানা যায় মঙ্গলবার রাত ১২.৩০ মিনিট নাগাদ ডায়মন্ড হারবার ১১৭ নম্বর জাতীয় সড়কে পাশে ডায়মন্ডহারবার ১৩ নম্বর ওয়ার্ডে একটি মনোহারির দোকানে হঠাৎই আগুন দেখতে পায় স্থানীয়রা।

এরপর স্থানীয়রা তড়িঘড়ি খবর দেয় ডায়মন্ড হারবার দমকল বিভাগকে ও ডায়মন্ড হারবার থানায়। অগ্নিকাণ্ডের ঘটনার খবর পাওয়ার পর ঘটনাস্থলে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন। দমকল কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে দেখেন দাউ দাউ করে জ্বলছে একটি দোকান। মুহূর্তের মধ্যে সেই আগুনের লালিহান শিখা পাশে অপর একটি দোকানে ছড়িয়ে পড়ে।

তড়িঘড়ি আগুন নেভানোর চেষ্টা শুরু করে দেয় দমকল বিভাগের কর্মীরা। আগুনের তীব্রতা এত বেশি ছিল যে ঘটনাস্থলে আরো একটি দমকলের ইঞ্জিন ছুটে আসে। প্রায় ঘন্টা দুয়েকের প্রচেষ্টায় অবশেষে আগুন নিয়ন্ত্রণে আনে দমকল বিভাগের কর্মীরা। এই অগ্নিকাণ্ডের ঘটনায় আনুমানিক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গিয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × three =