দক্ষিণ ২৪ পরগনায় দুটি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের।

সুদেষ্ণা মন্ডল :: সংবাদ প্রবাহ :: দঃ ২৪পরগনা :: বৃহস্পতিবার রাতে দক্ষিণ ২৪ পরগনায় দুটি পৃথক পথ দুর্ঘটনায় মৃত্যু হল চারজনের।সুন্দরবন পুলিশ জেলার ঢোলাহাট থানার ভবেরঠেক এলাকায় ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হয় তিন মোটরসাইকেল আরোহীর। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, মোটরবাইকে চেপে তিন যুবক জুমাইনস্কর থেকে কাকদ্বীপের দিকে প্রচন্ড গতিতে যাচ্ছিল।

জুমাইনস্কর-নিশ্চিন্তপুর রোডে ভবের ঠেকের কাছে বাঁক নেওয়ার সময় চাকা পিছলে যায়। নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি গাছে সজোরে ধাক্কা মারে । রাতের অন্ধকারে বিকট শব্দ শুনে স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন।

ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন যুবক সেলিম মোল্লা, সাকিল লস্কর ও হাসিবুল মীরের। তারা প্রত্যেকেই হারউড পয়েন্ট কোস্টাল থানার ১২ নম্বর লস্করের চকের বাসিন্দা বলে জানা গিয়েছে। দুর্ঘটনার খবর পাওয়ার পরই ঘটনাস্থলে পৌঁছায় ঢোলাহাট থানার পুলিশ। রক্তাক্ত দেহ তিনটি উদ্ধার করে কাকদ্বীপ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রচন্ড গতিই দুর্ঘটনার কারণ বলে জানিয়েছে পুলিশ। অপর দুর্ঘটনাটি ঘটে ডায়মন্ড হারবার পুলিশ জেলার ডায়মন্ড হারবার থানার বাটা পেট্রোল পাম্পের কাছে।

লরির ধাক্কায় মৃত্যু হয় এক পথচারীর। মৃত ব্যক্তির নাম মঞ্জু শেখ । নদীয়ার বাসিন্দা ডায়মন্ডহারবারে একটি দোকানে কাজ করত । সন্ধ্যার সময় ডায়মন্ড হারবার ১৭ নম্বর জাতীয় সড়ক ধরে হেঁটে যাচ্ছিল মঞ্জু । সেই সময় একটি লরি নিয়ন্ত্রণ হারিয়ে তাকে ধাক্কা মারে। স্থানীয় কয়েকজন ব্যবসায়ী ঘাতক লরিটিকে আটক করে। আহত ব্যক্তিকে উদ্ধার করে ডায়মন্ডহারবার মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। গাড়ির চালক ও খালসীকে গ্রেফতার করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *